শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

‍‍`তুমি এবার দিদি হবে‍‍`! মায়ের মুখে সুখবর শুনতেই কী প্রতিক্রিয়া খুদে কন্যার? দেখুন ভিডিও

মৌসুমী মোদক

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৩, ১০:৫৭ পিএম | আপডেট: জানুয়ারি ১১, ২০২৩, ১০:৫৭ এএম

‍‍`তুমি এবার দিদি হবে‍‍`! মায়ের মুখে সুখবর শুনতেই কী প্রতিক্রিয়া খুদে কন্যার? দেখুন ভিডিও
‍‍`তুমি এবার দিদি হবে‍‍`! মায়ের মুখে সুখবর শুনতেই কী প্রতিক্রিয়া খুদে কন্যার? দেখুন ভিডিও

স্মার্টফোন আর সোশ্যাল মিডিয়ার যুগে ইদানীং এমন কিছু ভিডিও ভাইরাল হয়ে থাকে, যা মানুষের নজর কাড়তে বাধ্য। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তেমনই এক মিষ্টি ভিডিও, যা নিমেষেই আমাদের মন ভালো করে দেয়! যে ভিডিও দেখলে আপনার ভালো লাগতে বাধ্য! 

দ্বিতীয়বারের জন্য মা হবেন তিনি। আর নিজের ছোট্ট মেয়ের সঙ্গে সেই খবরই ভাগ করে নিলেন মা। তা শুনে কী প্রতিক্রিয়া হল খুদে ‍‍`দিদি‍‍`র? ভিডিও-র মূল বিষয়বস্তু এটাই! নিজের প্রথম সন্তানকে হবু দ্বিতীয় সন্তানের কথা জানানোর খবর নিঃসন্দেহে খুবই আনন্দের। এ যেন এক অন্য অভিজ্ঞতা। ঠিক সেটাই করলেন সেই ‍‍`মা‍‍`। আর মায়ের মুখে এই খবর শুনেই খুদে কন্যাটির যা প্রতিক্রিয়া হল, তা দেখবার মতোই!

ভিডিওতে দেখা গিয়েছে, নভ্যা নামের ওই খুদেকে মা জানাচ্ছেন যে পরিবারে আসতে চলেছে এক নতুন অতিথি। যা শুনে প্রথমে বেশ বিভ্রান্তই হয়ে পড়ে নভ্যা! তখন মা তাঁকে বলেন, সে খুব শিগরিরই বড় দিদি হবে! এদিকে নভ্যা যে এখনই বড় দিদি হয়ে গিয়েছে। আর্চি নামে তাদের যে পোষ্যটি রয়েছে তার কাছে তো নভ্যাই বড় বোন। পোষ্যটি যে নভ্যার ভাইয়ের মতোই!

এরপরই নভ্যার মা তাঁকে স্পষ্ট করে বুঝিয়ে বলেন যে, নভ্যা খুব তাড়াতাড়িই একজন শিশু মেয়ে বা ছেলের দিদি হতে চলেছে। যার উত্তরে নভ্যা বলে, তার একজন ভাই রয়েছে তাই তার এবার বোনই বেশি পছন্দ। শুধু তাই নয়, ছোট ভাইবোনের যত্ন নেবে বলেও মা‍‍`কে জানায় নভ্যা। বোঝাই যায়, পরিবারে নতুন সদস্য আসার খবর শুনে খুবই খুশিই খুদে কন্যাটি।

নভ্যার ইনস্টাগ্রাম পেজ navyathapliyal থেকেই শেয়ার করা হয় এই ভিডিও। আর ছোট্ট মেয়েটির এহেন প্রতিক্রিয়া মন কেড়ে নিয়েছে নেটিজেনদের। ছোট্ট মেয়েটির বিচক্ষণতা, বুদ্ধিমত্তার প্রশংসায় পঞ্চমুখ সকলেই। খুদেকে ভালোবাসায় ভরিয়েও দিয়েছেন সকলে। আবার নভ্যা যে আগামী দিনে খুব ভালো দিদি হয়ে উঠবে এমনটাও মনে করছেন অনেকে।