শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

মাথায় বোঝা, হ্যান্ডেল ছেড়ে দিব্যি চালাচ্ছেন সাইকেল! ব্যক্তির কেরামতি তাক লাগাল নেটদুনিয়ায়

মৌসুমী মোদক

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২৩, ১০:৫৮ পিএম | আপডেট: জানুয়ারি ১০, ২০২৩, ১২:৩৭ পিএম

মাথায় বোঝা, হ্যান্ডেল ছেড়ে দিব্যি চালাচ্ছেন সাইকেল! ব্যক্তির কেরামতি তাক লাগাল নেটদুনিয়ায়
মাথায় বোঝা, হ্যান্ডেল ছেড়ে দিব্যি চালাচ্ছেন সাইকেল! ব্যক্তির কেরামতি তাক লাগাল নেটদুনিয়ায়

সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন সারা দুনিয়া আমাদের হাতের মুঠোয়। সারা পৃথিবীর কোথায় কী ঘটনা ঘটছে দ্রুত গতিতে তা আমাদের কাছে পৌঁছে যাচ্ছে। আর নেটিজেনদের নজর কাড়লে তা ভাইরাল হতেও বেশি সময় নিচ্ছে না। সে যে কোনও ছবিই হোক, কি ভিডিও! সম্প্রতি প্রকাশ্যে এসেছে তেমনই এক ভিডিও, যা ইতিমধ্যে তাক লাগিয়ে দিয়েছে নেটমহলে। কী এমন রয়েছে সেই ভিডিওতে?

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে এক ব্যক্তিকে, যিনি সাইকেল চালাচ্ছেন। ভাবছেন তো এতে আবার আশ্চর্য হওয়ার মতো কী রয়েছে? আসলে যিনি সাইকেল চালাচ্ছেন তাঁর মাথায় রয়েছে বোঝা। আর ওই ব্যক্তি হ্যান্ডেল না ধরেই দিব্যি প্যাডেল করে সাইকেল চালিয়ে সামনে এগিয়ে চলেছেন।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, এক ব্যক্তি মাথায় কিছু জিনিস নিয়ে সাইকেল চালিয়ে যাচ্ছেন। আশ্চর্যের বিষয়, ওই ব্যক্তি দুই হাতে জিনিসটি ধরে পা দিয়ে সাইকেল চালাচ্ছেন। তিনি যে রাস্তায় সাইকেল চালাচ্ছেন সেটি খুবই ব্যস্ত রাস্তা। এমন অবস্থায় ভারসাম্য রাখা বেশ কঠিন কাজ। তবে তা সম্ভব করেছেন ওই ব্যক্তি। ব্যস্ত রাস্তায় তিনি প্রচণ্ড আত্মবিশ্বাসে হ্যান্ডেল না ধরেই সাইকেল চালিয়ে চলেছেন।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন পুলিশ আধিকারিক আরিফ শেখ। সঙ্গে তিনি একটি খুব মজার ক্যাপশন লিখেছেন। তা হল, ‍‍`কিছু পাই না পাই, জীবনে এমন আত্মবিশ্বাস দরকার!‍‍`

হ্যান্ডেল ছেড়ে দিব্যি সাইকেল চালাচ্ছেন ওই ব্যক্তি। এমন ভিডিও ভাইরাল হতেই তা দেখে হতভম্ব নেটিজেনরা। একইসঙ্গে ব্যক্তির আত্মবিশ্বাসের তারিফ না করেও পারলেন না! সাইকেল চালানোর সময় হ্যান্ডেল না ধরেই দিব্যি প্যাডেল করে চলেছেন ব্যক্তিটি। তাঁর এই কীর্তি দেখে হতবাক দর্শকরা। 

ভিডিওটিকে অবিশ্বাস্য বলেও অভিহিত করেছেন অনেকে। আবার বেশ কিছুজন উদ্বেগ প্রকাশ করেছেন লিখেছেন, এভাবে সাইকেল চালিয়ে ব্যস্ত রাস্তায় যেন কোনও বিপদের মুখে না পড়েন ওই ব্যক্তি! সব মিলিয়ে ভিডিওটি নিয়ে নেটমহলে জোর চর্চা চলছেই!