শনিবার, ১৮ মে, ২০২৪

ভয়াবহ বন্যায় জর্জরিত যোধপুর! প্রবল জলের তোড়ে ভেসে গেল গাড়ি, দেখুন ভাইরাল ভিডিও

চৈত্রী আদক

প্রকাশিত: জুলাই ২৭, ২০২২, ০৮:১৩ পিএম | আপডেট: জুলাই ২৮, ২০২২, ০২:১৩ এএম

ভয়াবহ বন্যায় জর্জরিত যোধপুর! প্রবল জলের তোড়ে ভেসে গেল গাড়ি, দেখুন ভাইরাল ভিডিও
ভয়াবহ বন্যায় জর্জরিত যোধপুর! প্রবল জলের তোড়ে ভেসে গেল গাড়ি, দেখুন ভাইরাল ভিডিও

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ লাগাতার বৃষ্টিতে বিপর্যস্ত হচ্ছে দেশের একের পর এক রাজ্য। কয়েকদিন আগেই ভয়াবহ বন্যায় ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে অসমের একাংশ। বন্যার হাত থেকে রেহাই পায়নি গুজরাট ও মহারাষ্ট্রও। অন্যদিকে অমরনাথে মেঘভাঙ্গা বৃষ্টিতে মারা গিয়েছেন বহু তীর্থযাত্রী। সব মিলিয়ে বন্যার জেরে বিপুল ক্ষতির মুখে পড়েছে দেশের একাধিক জায়গা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা গিয়েছে, ভয়াবহ বন্যায় জলে পরিপূর্ণ গোটা এলাকা। তারই মাঝে জলের তোড়ে ভেসে চলেছে একটি চারচাকা গাড়ি। জলের এতটাই স্রোত যা একটি গাড়িকেও অনায়াসেই ভাসিয়ে নিয়ে চলেছে।

ঘটনাটি রাজস্থানের যোধপুরের। গত ২৫ জুলাই সেখানে লাগাতার বৃষ্টিপাত শুরু হয়। যার জেরে তৈরি হয় বন্যা পরিস্থিতি। পথে পথে দাঁড়িয়ে যায় জল। তার উপরে আবার জলের প্রবল স্রোত! আর সেই স্রোতেই কার্যত ভেসে যায় রাস্তার উপরে দাঁড়িয়ে থাকা একটি নীল রঙের গাড়ি। ভিডিওটি প্রকাশ্যে আসতেই ওই দৃশ্য দেখে রীতিমতো অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা।

ভিডিওটি ‘এএনআই/এমপি/সিজি/আরজে’-এর তরফ থেকে ট্যুইটারে শেয়ার করা হয়। ক্যাপশনে লেখা হয়, ’২৫ জুলাই গভীর রাতে লাগাতার বৃষ্টির ফলে বন্যা পরিস্থিতির সৃষ্টি হওয়ায় গাড়িটি ভেসে গিয়েছে।’ ভিডিওটি শেয়ার করার কয়েক মুহূর্তের মধ্যেই তা ব্যাপক ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের একাংশ বলেন, যেভাবে জলের তোড়ে আস্ত একটি গাড়ি ভেসে যাচ্ছে, সেই জায়গায় কোনও মানুষ থাকলে তাকে ভয়ঙ্কর বিপদের সম্মুখীন হতে হত।