রবিবার, ১৯ মে, ২০২৪

কর্তব্যরত পুলিশ কর্মী খেলেন ষাঁড়ের গুঁতো! তারপর কী হল? দেখুন ভাইরাল ভিডিও

আত্রেয়ী সেন

প্রকাশিত: এপ্রিল ৩, ২০২২, ১০:৫৩ পিএম | আপডেট: এপ্রিল ৪, ২০২২, ০৪:৫৩ এএম

কর্তব্যরত পুলিশ কর্মী খেলেন ষাঁড়ের গুঁতো! তারপর কী হল? দেখুন ভাইরাল ভিডিও
কর্তব্যরত পুলিশ কর্মী খেলেন ষাঁড়ের গুঁতো! তারপর কী হল? দেখুন ভাইরাল ভিডিও

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ রাস্তায় দাঁড়িয়েছিলেন এক কর্তব্যরত পুলিশ কর্মী। আচমকাই পিছন থেকে এসে গুঁতো মারল একটি ষাঁড়। তারপর যা হল, তা দেখে রীতিমতো হতবাক সেখানে উপস্থিত লোকজন। এদিকে ওই ঘটনার ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়েছে। সেই ভিডিও দেখে, নেটিজেনদের চোখ কপালে ওঠার জোগাড়। এমন অদ্ভুত ঘটনা ঘটেছে রাজধানী দিল্লির দয়ালপুরে।  

দিল্লির দয়ালপুরের শেরচকে কর্তব্যরত ছিলেন পুলিশ কনস্টেবল জ্ঞান সিং। তিনি ট্রাফিক সামলাচ্ছিলেন। ভিডিওতে দেখা গেছে, রাস্তা পার হয়ে এসে ওই পুলিশ কর্মী নিজের মোবাইলে কিছু একটা দেখছিলেন। ঠিক সেই সময় পিছন থেকে একটি ষাঁড় আসে, ধীর পায়েই। কিন্তু আচমকাই ওই পুলিশ কর্মীকে গুঁতো মারে। সেই গুঁতোর জেরে পুলিশ কনস্টেবল রীতিমতো শূন্যে উড়ে যান এবং মাটিতে আছড়ে পড়েন। 

এই ঘটনা দেখার সঙ্গে সঙ্গেই ছুটে আসেন পথচারীরা এবং আরও একজন পুলিশ কর্মী। কোনও মতে তাঁকে ধরাধরি করে দাঁড় করান তাঁরা। ভিডিওতে এও দেখা গেছে যে, ষাঁড়ের গুঁতো খাওয়া পুলিশ কনস্টেবল জ্ঞান সিং খুঁড়িয়ে চলছেন। এদিকে, ততক্ষণে গুঁতো মেরে ফের আপন মনে রাস্তা পেরিয়ে গিয়েছে ষাঁড়। 

জানা গিয়েছে, ষাঁড়ের গুঁতোয় আহত হয়েছেন জ্ঞান সিং। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয় এবং চিকিৎসার পর তাঁকে ছেড়েও দেওয়া হয়েছে। আপাতত তিনি সুস্থই রয়েছেন। উল্লেখ্য, রাস্তায় পরিত্যক্ত গবাদি পশুর সংখ্যা ক্রমশ বাড়ছে। বিশেষত উত্তরপ্রদেশ, মধ্যপ্রদেশ, গুজরাটে। গবাদি পশু হত্যা সেখানে নিষিদ্ধ। রাস্তায় মাঝে মধ্যেই এইসব গবাদি পশুরা চলে আসে। এর জেরে দুর্ঘটনাও ঘটে। এবার দিল্লির দয়ালপুরের শেরচকেও তেমনই ঘটনা ঘটেছে। তবে, ঘটনাটা অল্পের ওপর দিয়ে ঘটে গেছে। ষাঁড়ের গুঁতো খাওয়ার পর, সামনে কোনও গাড়ি এসে পড়লে আরও বড় দুর্ঘটনা ঘটতে পারত।