শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

‍‍`দিল সামহাল যা জারা‍‍`, জনপ্রিয় হিন্দি গান গেয়ে ঝড় তুললেন পুলিশকর্মী! ভিডিও মন জিতল নেটদুনিয়ার

মৌসুমী মোদক

প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২২, ১১:১৯ এএম | আপডেট: ডিসেম্বর ১২, ২০২২, ০৫:১৯ পিএম

‍‍`দিল সামহাল যা জারা‍‍`, জনপ্রিয় হিন্দি গান গেয়ে ঝড় তুললেন পুলিশকর্মী! ভিডিও মন জিতল নেটদুনিয়ার
‍‍`দিল সামহাল যা জারা‍‍`, জনপ্রিয় হিন্দি গান গেয়ে ঝড় তুললেন পুলিশকর্মী! ভিডিও মন জিতল নেটদুনিয়ার

স্মার্ট ফোন আর সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকাল কত কিছুই না ভাইরাল হয়ে উঠছে। আর এই সোশ্যাল মিডিয়ার হাত ধরেই দেশের যে কোনও প্রান্তের সুপ্ত নানা প্রতিভারও খোঁজ মিলছে। এই দেশে এমন বহু মানুষই রয়েছেন যাঁরা পেশার মাধ্যমে সমাজে অন্যতম পরিচয় গড়লেও এতদিন উপযুক্ত প্ল্যাটফর্মের অভাবে নিজেদের সুপ্ত প্রতিভাকে জনসাধারণের সামনে আনতে পারেননি। কিন্তু আজকাল তাঁদের কীর্তিকলাপ প্রায়ই ভাইরাল হচ্ছে। প্রতিভার কদরও পাচ্ছেন তাঁরা।

এবার ঠিক সেরকমভাবেই প্রকাশ্যে এলেন আরেক উজ্জ্বল প্রতিভা। যিনি প্রতিষ্ঠিত এক পুলিশকর্মী, পাশাপাশি অসাধারণ গায়কও। সম্প্রতি তাঁর গানের ভিডিও ছড়িয়ে পড়ল নেটমাধ্যমে। তারপর মুহূর্তেই তা ভাইরালও হয়ে গেল।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন এক পুলিশকর্মী। নাহ, প্রশাসনিক কোনও কাজের মাধ্যমে নয় বরং গান গেয়ে। তাঁর একটি ভিডিও ভাইরাল হয়েছে এবং সেখানে দেখা গিয়েছে, জনপ্রিয় বলিউডি গান ‍‍`দিল সামহাল যা জারা‍‍` গাইছেন ওই পুলিশকর্মী। খোলা গলায় চমৎকার গান গাইছেন তিনি। শুনে মনে হচ্ছে তিনি যেন কোনও পেশাদার সঙ্গীতশিল্পীই! এতটাই সুরেলা কণ্ঠ তাঁর।

জানা গিয়েছে, ওই পুলিশকর্মীর নাম সাগর ঘোরপাড়ে। পুণে পুলিশে কর্মরত তিনি। আর তাঁরই গলায় এই অসাধারণ গান শুনে মুগ্ধ নেটজনতা। সকলেই বলাবলি করছেন, এতদিন কেন প্রকাশ্যে আসেনি তাঁর গান! পুলিশকর্মী হওয়ার পাশাপাশি তাঁর গান ইতিমধ্যেই মন জিতে নিয়েছে সকলের।

যদিও এই প্রথমবার নয়, ইনস্টাগ্রামে প্রায়ই এরকম গানের ভিডিও শেয়ার করতে দেখা যায় পুলিশকর্মী  সাগর ঘোরপাড়ে-কে। পেশাগত কাজের পাশাপাশি গান ভালোবেসে একাধিক ভিডিও রেকর্ডিং করেন তিনি। যেখানে তাঁকে জনপ্রিয় সব গান গাইতে দেখা যায়। সেই ভিডিওগুলিও ইতিমধ্যে প্রচারের আলোয় আসছে।

প্রসঙ্গত, ওই পুলিশকর্মী সম্প্রতি যে গান গেয়ে ভাইরাল তা জনপ্রিয় বলিউড ছবি ‍‍`মার্ডার টু‍‍`-র। মোহিত সুরি পরিচালিত এই ছবিতে গানটি গেয়েছিলেন একালের অন্যতম জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং। গলা মিলিয়েছিলেন সেলিম ভাট, মহম্মদ ইরফানও। গানটির কথা লেখেন সৈয়দ কোয়াদ্রি-র। সঙ্গীত পরিচালনা করেছেন মিঠুন।