শুক্রবার, ০৩ মে, ২০২৪

অবরোধ বা যান্ত্রিক ত্রুটি নয়, কচুরি কেনার জন্য ট্রেন থামালেন চালক! মুহূর্তেই ভাইরাল ভিডিও

আত্রেয়ী সেন

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২২, ১১:১৩ পিএম | আপডেট: ফেব্রুয়ারি ২৩, ২০২২, ১১:৪৩ পিএম

অবরোধ বা যান্ত্রিক ত্রুটি নয়, কচুরি কেনার জন্য ট্রেন থামালেন চালক! মুহূর্তেই ভাইরাল ভিডিও
অবরোধ বা যান্ত্রিক ত্রুটি নয়, কচুরি কেনার জন্য ট্রেন থামালেন চালক! মুহূর্তেই ভাইরাল ভিডিও

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ট্রেন থেমেছে মাঝপথে। কিন্তু কোনও অবরোধ নয়, যান্ত্রিক ত্রুটি বা লাইনেও কোনও গণ্ডগোল নয়। কারণ কিনা কচুরি! স্রেফ কচুরি কেনার জন্য ট্রেন থামিয়ে দিলেন চালক। এমন কাণ্ড ঘটেছে রাজস্থানের আলওয়ারে। ট্রেন চালকের এই কচুরি কেনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মুহূর্তেই।

এর আগে পাকিস্তানে এক ট্রেন চালক এমনই এক কাণ্ড ঘটিয়েছিলেন। তিনি অবশ্য কচুরি নন, দই কেনার জন্য ট্রেন থামিয়েছিলেন। সেই ভিডিও-ও ভাইরাল হয়েছিল। এবারের এই ভিডিওটিতে দেখা যাচ্ছে আলওয়ারের এক লেবেল ক্রসিংয়ে হাতে ব্যাগে কিছু একটা নিয়ে লাইনের ধারে দাঁড়িয়ে রয়েছেন এক ব্যক্তি। দেখা যায়, কিছুক্ষণের মধ্যেই ট্রেন এসে থামল। চালকের কেবিন থেকে হাত বাড়িয়ে ব্যাগটি নিয়ে নিলেন চালক। এরপর ট্রেন ছেড়েও দেয়। আর ওই ব্যক্তি লাইন পেরিয়ে রাস্তার দিকে হাঁটা দেন। 

এদিকে, এক সর্বভারতীয় দৈনিকের দাবি অনুযায়ী, আলওয়ারের দাউদপুর ক্রসিংয়ে এই ঘটনা ঘটে। অবশ্য এমন ঘটনা নতুন নয়। প্রায়শই নাকি সেখানে এমন ঘটনা ঘটে থাকে। অন্যদিকে, প্রত্যক্ষদর্শীরা দাবি করেছেন, রোজ সকাল আটটায় ক্রসিংয়ের গেট ফেলে দেওয়া হয়। ট্রেন চালক কচুরি নেওয়ার পরই গেট ওঠে। কাজেই ততক্ষণ লেবেল ক্রসিং পার করার আশায় দাঁড়িয়ে থাকেন যাত্রীরা। ওই ঘটনা জানাজানি হতেই, তদন্ত করে ট্রেন চালককে সাসপেন্ড করেছে রেল কর্তৃপক্ষ।

পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় ওই ভিডিও ভাইরাল হতেই ট্রেন চালককে নিশানা করেছেন নেটিজেনরাও। তারপরেই ওই ট্রেন চালকের বিরুদ্ধে তদন্ত শুরু করে রেল। ওই ঘটনায় আপাতত ২ ট্রেন চালকের পাশাপাশি ২ গেটম্যান ও এক ইনস্ট্রাকটরকে সাসপেন্ড করা হয়েছে। বিস্তারিত তদন্ত করে অন্য আরও কড়া ব্যবস্থা নেওয়া হবে আগামীতে। এমনটাই জানিয়েছেন জয়পুর ডিভিশনের ডিভিশনাল ম্যানেজার নরেন্দ্র কুমার।