শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

পোষ্য মা হবে! হরেক পদ সাজিয়ে জাঁকজমক আয়োজনে সাধভক্ষণ অনুষ্ঠান পরিবারের

মৌসুমী মোদক

প্রকাশিত: এপ্রিল ৯, ২০২২, ০৯:৫১ পিএম | আপডেট: এপ্রিল ১০, ২০২২, ০৩:৫১ এএম

পোষ্য মা হবে! হরেক পদ সাজিয়ে জাঁকজমক আয়োজনে সাধভক্ষণ অনুষ্ঠান পরিবারের
পোষ্য মা হবে! হরেক পদ সাজিয়ে জাঁকজমক আয়োজনে সাধভক্ষণ অনুষ্ঠান পরিবারের

কথায় বলে, মানুষের সেরা বন্ধু তার পোষ্য! জীবনের যে কোনও পরিস্থিতিতে, সময়-অসময়ে চরম বন্ধুর মতো পাশে দাঁড়ায় পোষ্যরাই। আসলে পোষ্যের সঙ্গে মানুষের সম্পর্ক অত্যন্ত গভীর। পোষ্যের প্রতি ভালোবাসার টানও হয় নিবিড়। তাই পোষ্য যেন ধীরে ধীরে পরিবারের এক অন্যতম সদস্য হয়ে ওঠে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেরকমই এক ভিডিও, যেখানে দেখা যাচ্ছে বাড়ির সদস্যদের মতোই গর্ভবতী পোষ্য কুকুরের সাধভক্ষণ অনুষ্ঠানের আয়োজন করেছে এক পরিবার। হরেক রকম পদ সাজিয়ে জাঁকজমক আয়োজনের মাধ্যমে পালিত হচ্ছে সাধভক্ষণের অনুষ্ঠান। সেখানে হাজির হয়েছেন পরিবারের সব সদস্যরা। পোষ্য কুকুরটিকে ঘিরে হাসি-মজায় মেতে উঠেছেন সকলে।

এই মিষ্টি ভিডিওটি শেয়ার করেছে, মেট্রো নামে এক নিউজ ওয়েবসাইট। সেখানেই দেখা যাচ্ছে, পরিবারের সকলে এসে টিপ-মালা পরিয়ে একে একে আশীর্বাদ জানাচ্ছেন কুকুরটিকে। মুখে প্রসাদ তুলে দিচ্ছেন। আশেপাশে তখন সাজানো নানারকমের খাবারের প্লেট। কী নেই সেখানে! জানা গিয়েছে, কুকুরটিকে আদর করে ‍‍`ডাবু‍‍` বলে ডাকেন সকলে। আর প্রিয় ডাবুর সাধভক্ষণে কোনওরকমের ক্রুটি রাখেনি ওই পরিবার।

ভিডিওটি ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে গিয়েছে নেটমাধ্যমে। যেন সেটি শুধু পোস্ট করবার অপেক্ষাতেই ছিল! পোস্ট করা মাত্রই লাইক, শেয়ার ও কমেন্ট উপচে পড়েছে। এই হৃদয়গ্রাহী ভিডিওটি মন কেড়েছে অধিকাংশ নেটিজেনদের। আবার কারোর হয়তো পছন্দ হয়নি বিষয়টি। তাদের মতে, কুকুরটির জন্য এটা অত্যন্ত বিরক্তিকর। তবে যাই হোক, ভিডিওটি এখন যে সোশ্যাল মিডিয়া জয় করে নিয়েছে তা বলাই বাহুল্য!