শুক্রবার, ০৩ মে, ২০২৪

Viral Video: নিজের সন্তানকে শাড়িতে বেঁধে ১০ তলা থেকে ঝোলালেন মা! রইল হাড়হিমকরা ভিডিও

মৌসুমী মোদক

প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২২, ০৩:৪৯ পিএম | আপডেট: ফেব্রুয়ারি ১১, ২০২২, ০৯:৫২ পিএম

Viral Video: নিজের সন্তানকে শাড়িতে বেঁধে ১০ তলা থেকে ঝোলালেন মা! রইল হাড়হিমকরা ভিডিও
নিজের সন্তানকে শাড়িতে বেঁধে ১০ তলা থেকে ঝোলালেন মা! রইল হাড়হিমকরা ভিডিও

মা তো মা-ই হয়! সন্তানকে রক্ষা করতে চেষ্টার কোনও কসুর রাখেন না মা। এমনভাবে আগলে রাখেন যাতে সন্তানের গায়ে একফোঁটাও না আঁচড় লাগে। কিন্তু সেই মা-ই যদি সন্তানকে ঠেলে দেয় বিপদের মুখে? যদিও তা ইচ্ছাকৃত ভাবে নয়। তবুও এমন ঘটনার ভিডিও প্রকাশ্যে আসতেই হাড়হিম হয়ে গিয়েছে নেটিজেনদের।

ঘটনাটি ঘটেছে ফরিদাবাদের সেক্টর ৮২-র ফ্লোরিডা সোসাইটিতে। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, ওই সোসাইটির এক মহিলা তাঁর সন্তানকে শাড়ি দিয়ে বেঁধে ১০ তলা থেকে ৯ তলায় ঝুলিয়ে দিয়েছেন। একটু পরে ফের শিশুটিকে টেনে উপরে তোলেন। ভাগ্য সহায় থাকায় কোনও রকম বিপদ ঘটেনি। তবে সন্তানের প্রতি মায়ের এমন আচরণ দেখে হতবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা।

জানা গিয়েছে, ফ্লোরিডা সোসাইটির ওই আবাসনে ১০ তলায় থাকেন মহিলাটি। তাঁর একটি পোশাক ৯ তলায় পড়ে গিয়েছিল। এদিকে তখন ৯ তলার ফ্ল্যাট তালাবন্ধ। তাই উপায় না দেখে নিজের ছেলেকে শাড়ি দিয়ে বেঁধে নিচে ঝুলিয়ে দেন ওই মহিলা। এরপর ছেলেটি পোশাকটি পেলে তাকে ফের টেনে উপরে তোলেন। এদিকে সেই সময়ই উলটো দিকের ফ্ল্যাটে থাকা কেউ ঘটনার ভিডিও রেকর্ড করে নেন। আর সেই ভিডিওই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

জানা যায়, ঘটনাটি ঘটেছে ৬ বা ৭ ফেব্রুয়ারি। ঘটনার প্রেক্ষিতে আপাতত সোসাইটির পক্ষ থেকে ওই মহিলাকে নোটিশ দেওয়া হয়েছে। অবশ্য এই কাজের জন্য ইতিমধ্যেই ভুল স্বীকার করে নিয়েছেন মহিলাটি। তাঁর এই কাণ্ডে যে বড়সড় বিপদ ঘটতে পারত তা-ও তিনি মেনে নিয়েছেন। যদিও সন্তানের প্রতি তাঁর এই আচরণ কিছুতেই মেনে নিতে পারছেন না সোসাইটির কেউই।