সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

কঠোর পরিশ্রমকে কুর্নিশ! Zomato ডেলিভারি বয়কে সঙ্গে নিয়েই বর্ষবরণের সেলিব্রেশন, দেখুন ভিডিও

মৌসুমী মোদক

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৩, ০৫:৫০ পিএম | আপডেট: জানুয়ারি ৪, ২০২৩, ১১:৫৪ পিএম

কঠোর পরিশ্রমকে কুর্নিশ! Zomato ডেলিভারি বয়কে সঙ্গে নিয়েই বর্ষবরণের সেলিব্রেশন, দেখুন ভিডিও
কঠোর পরিশ্রমকে কুর্নিশ! Zomato ডেলিভারি বয়কে সঙ্গে নিয়েই বর্ষবরণের সেলিব্রেশন, দেখুন ভিডিও / প্রতীকী ছবি

অনলাইনের মাধ্যমে আমরা প্রায়ই খাবার অর্ডার করে থাকি। তা সে কোনও অনুষ্ঠানই হোক বা এমনিই। কোনও ছুটির দিন হোক বা বিশেষ কোনও ইভেন্ট, অনলাইন ফুড ডেলিভারি সংস্থার উপরই ভরসা করে থাকি আমরা। আর এই খাবার-দাবার আপনার কাছে পৌঁছে দেওয়ার দায়িত্ব থাকে ডেলিভারি এজেন্টদের উপরে৷ এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেরকমই এক ডেলিভারি এজেন্টের কাহিনী, যা আপনাকে আবেগঘন করে তুলতে বাধ্য!

রোদ-ঝড়-বৃষ্টি, সমস্ত কিছু উপেক্ষা করে সঠিক সময়ে আমাদের হাতে গরম গরম খাবার পৌঁছে দেওয়াই কাজ ডেলিভারি এজেন্টদের। কিন্তু এতে অনেক সময় ঝুঁকির মুখেও পড়তে হয় তাদের। কারণ নির্দিষ্ট সময়ের মধ্যে খাবার পৌঁছে দিতে না পারলেই ডেলিভারি এক্সিকিউটিভদের উপর পড়ে কোপ! তার রেটিং তো কমে যায়ই উপরন্তু অনেক সময় পাওনা থেকে টাকাও কাটা যায়। তাই অধিকাংশ সময় জীবনের ঝুঁকি নিয়েও সময় মতো ডেলিভারি পৌঁছতে হয় তাদের।

এবার সেরকমই এক ডেলিভারি বয়ের কাহিনী আমাদের প্রতিবেদনে। যাকে নিয়েই বর্ষবরণের সেলিব্রেশনে মাতলেন একদল যুবক। নতুন বছরের শুরুতেই ২০২৩ কে স্বাগত জানাতে ‍‍`পার্টি‍‍` রেখেছিলেন অনেকে। জমকালো আলোর রোশনাই, হইহুল্লোড়ে মেতে বর্ষবরণে সামিল হয়েছিলেন মানুষ। সেই রকম ভাবেই এক ডেলিভারি এক্সিকিউটিভকে নিয়ে বর্ষবরণের পার্টির সেলিব্রেশন করেছেন একদল যুবক। সম্প্রতি যে ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

তখনও ২০২৩ পা রাখেনি। ২০২২-এর শেষ ক‍‍`টা মুহূর্ত হুল্লোড় করে কাটিয়ে নতুন বছরকে স্বাগত জানাতেই পার্টি রেখেছিলেন একদল বন্ধু। রাত তখন ১১টা। পার্টি তখন সবে শুরু। সেই সময়ই জোম্যাটোতে কিছু খাবার অর্ডার করেন তারা। এদিকে কাকতালীয়ভাবে, ডেলিভারি এজেন্ট যখন খাবার নিয়ে হাজির হন, ঘড়ির কাঁটা তখন ঠিক রাত ১২টা ছুঁয়েছে।

আর কী! তা দেখেই বন্ধুরা টেনে ভিতরে নিয়ে আসেন ডেলিভারি এক্সিকিউটিভকে। এরপর তাকেও সামিল করেন বর্ষবরণ সেলিব্রেশনে। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে একজন লেখেন, ‍‍`আমরা রাত ১১টা নাগাদ Zomato-তে খাবারের অর্ডার করি এবং ঠিক ১২টায় ডেলিভারি বয় খাবার নিয়ে হাজির হয়। তাই আমরা Zomato ডেলিভারি পার্টনারের সঙ্গে নববর্ষ উদযাপন করলাম।‍‍`

বলাই বাহুল্য, ভিডিওটি তুমুল ভাইরাল হয়ে ওঠে নেটমাধ্যমে। আর যুবকদের এহেন পদক্ষেপের তারিফও করেন অনেকে। তারা যেভাবে ডেলিভারি এক্সিকিউটিভের কঠোর পরিশ্রমকে স্বীকৃতি দিয়ে তাকে একটু হলেও ‍‍`স্পেশ্যাল‍‍` ফিল করালেন, তার জন্য যুবকদের প্রশংসায় পঞ্চমুখ নেটমহল।