শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

এই সুদর্শন IAS-র প্রেমে পাগল মেয়েরা! দিচ্ছেন খোলাখুলি বিয়ের প্রস্তাব

মৌসুমী মোদক

প্রকাশিত: মে ২, ২০২২, ০১:৫৯ পিএম | আপডেট: মে ২, ২০২২, ০৭:৫৯ পিএম

এই সুদর্শন IAS-র প্রেমে পাগল মেয়েরা! দিচ্ছেন খোলাখুলি বিয়ের প্রস্তাব
এই সুদর্শন IAS-র প্রেমে পাগল মেয়েরা! দিচ্ছেন খোলাখুলি বিয়ের প্রস্তাব

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন এক সুদর্শন আইএএস (IAS)। নাম তাঁর আতহার আমির খান। ফেসবুক এবং ইনস্টাগ্রামে যথেষ্ট সক্রিয় এই আইএএস প্রায়ই নিজের ছবি শেয়ার করে থাকেন। আর তা দেখেই তাঁর প্রেমে মশগুল মেয়েরা। কয়েকজন তো আবার খোলাখুলি বিয়ের প্রস্তাবও দিয়েছেন তাঁকে।

দিন কয়েক আগেই ইনস্টাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করেন ৩০ বছর বয়সী সুদর্শন ওই আইএএস। যেখানে তাঁকে একটি রেস্তোরাঁয় কফি খেতে দেখা গিয়েছে। আর সেই ছবিতেই লাইক ও কমেন্টের ঝড় তুলেছেন নেটিজেনরা। বিশেষ করে মেয়েরা তাঁকে বিয়ে করার ইচ্ছাও প্রকাশ করেছেন। syednaziaashraf নামে এক ইউজার লেখেন, ‍‍`আমি এই ব্যক্তিকে বিয়ে করতে চাই।‍‍` mxhnxzzz নামে আরেকজন লেখেন- ‍‍`দিল আ গায়া স্যার আপ পর মেরা‍‍`।

তবে এবারই প্রথম নয়! আইএএস আতহার আমির নেটমাধ্যমে ছবি শেয়ার করলেই বহু মেয়ের প্রশ্ন থাকে, ‍‍`স্যার আপনি কার সঙ্গে ডেট করছেন?‍‍` অনেকে আবার এও লেখেন, ‍‍`তিনিই ভারতের সবচেয়ে সুদর্শন আইএএস‍‍`। তবে অনেকে আবার শুধু চেহারা নয়, এই তরুণ আইএএস অফিসারের ব্যক্তিত্বেরও গুণগান করেছেন। অনেকে এও বলেছেন, ‍‍`স্যার, আপনি আমাদের কাছে অনুপ্রেরণা।‍‍`

এবার প্রশ্ন উঠতেই পারে, কে এই আতহার আমির খান? কীভাবে আইএএস হয়ে উঠলেন তিনি? আতহার বর্তমানে শ্রীনগর মিউনিসিপ্যাল ​​কর্পোরেশনের কমিশনার এবং শ্রীনগর স্মার্ট সিটি লিমিটেডের সিইও। ২০১৫ সালে সর্বভারতীয় UPSC পরীক্ষায় দ্বিতীয় স্থান অর্জন করেন তিনি। তারপর কর্মসূত্রে বর্তমানে শ্রীনগরেই বসবাস তাঁর।

আতহারের প্রেমে মহিলারা মশগুল হলেও এখানে জানিয়ে রাখা ভালো, তিনি কিন্তু ডিভোর্সী। ইউপিএসসি টপার এবং আইএএস টিনা দাবিকে বিয়ে করেছিলেন আতহার। কিন্তু সেই বিয়ে বেশিদিন টেকেনি।  পারস্পরিক সম্মতিতে দু‍‍`বছরের মধ্যেই দু‍‍`জনের ছাড়াছাড়ি হয়ে যায়। এরপর টিনা বিয়ে করেন আইএএস প্রদীপ গাওয়ান্দেকে। আতহার যদিও আর বিয়ে করেননি।

তবে দ্বিতীয় বিয়ে না করলেও নিজের জীবন বেশ ভালোভাবেই কাটাচ্ছেন আতহার। তা তাঁর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ছবিগুলি থেকেই স্পষ্ট। ইনস্টাগ্রামে ৬ লাখেরও বেশি মানুষ তাঁকে অনুসরণ করে। ফেসবুকে ফলোয়ার ১.৫ লাখেরও বেশি। নিজের ব্যক্তিত্ব ও চেহারার জন্য অনুরাগীদের মধ্যে বহুবার আলোচনায় উঠে আসেন সুদর্শন এই আইএএস। সকলেই যে তাঁকে বেশ পছন্দ করে, তা মন্তব্য বিভাগ থেকেই সাফ বোঝা যায়।