সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

মালাবদলের পরই সকলের সামনে চুম্বন করে বসলেন বর! অসন্তুষ্ট হয়ে বিয়েই ভেঙে দিলেন কনে

মৌসুমী মোদক

প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২২, ০২:০২ পিএম | আপডেট: ডিসেম্বর ১, ২০২২, ০৮:০৮ পিএম

মালাবদলের পরই সকলের সামনে চুম্বন করে বসলেন বর! অসন্তুষ্ট হয়ে বিয়েই ভেঙে দিলেন কনে
মালাবদলের পরই সকলের সামনে চুম্বন করে বসলেন বর! অসন্তুষ্ট হয়ে বিয়েই ভেঙে দিলেন কনে / প্রতীকী ছবি

যোগীরাজ্যে তাজ্জব কাণ্ড! বিয়ের মণ্ডপে কনেকে চুম্বন করেছিল বর। আর সেই চুম্বনেই ভাঙল বিয়ে! যেখানে চুম্বন থেকে ভালোবাসার সূচনা হয় সেখানে আচমকা চুম্বনের জেরে বিয়েটাই বাতিল করে দিলেন কনে। সেই ঘটনা প্রকাশ্যে আসতেই হইচই নেটমাধ্যমে।

এই অবাক করা ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশে। জানা গিয়েছে, পাত্রী ২৩ বছরের যুবতী। বিয়ের অনুষ্ঠান তখন পুরোদমে চলছে। মালাবদল হয়ে গিয়েছে। অতিথিরা সবাই চলে এসেছেন। মঞ্চের সামনে তখন প্রায় ৩০০ নিমন্ত্রিতের ভিড়। তারই মাঝে মালাবদলের পর হঠাৎ করেই কনেকে চুম্বন করে বসেন বর! আমন্ত্রিত সবার সামনেই বিয়ের মঞ্চে হবু স্ত্রীকে চুমু খেয়ে বসেন পাত্র। আর তাতেই বাধে বিপত্তি।

সকলের সামনে বরের এমন কাণ্ডে মারাত্মক অসন্তুষ্ট হন কনে। আর তার জেরে পুরো বিয়েটাই বাতিল হয়ে যায়। সবার সামনে আচমকা তাঁকে চুম্বন করায় কনে এতটাই রেগে যান যে বিয়েটাই বাতিল করে দেন। এমনকি সোজা বিয়ের মঞ্চ থেকে নেমে আসেন। তাঁর অভিযোগ, বন্ধুদের সঙ্গে বাজি লড়েছিলেন পাত্র। আর সেই বাজি জিততেই ওভাবে সবার সামনে তাঁকে চুম্বন করে পাত্র। যারফলে পাত্রের চরিত্র নিয়ে তাঁর সন্দেহ হচ্ছে। আর তাই তিনি বিয়ে বাতিলের মতো কঠোর সিদ্ধান্ত নিয়েছেন।

এমনকি ঘটনার জেরে পুলিশও ডাকেন কনে৷ পুলিশ এসে কনেপক্ষ ও পাত্রপক্ষ, উভয়কেই থানায় নিয়ে যায়। যেখানে কনে অভিযোগ করে যে, পাত্র তাঁকে আপত্তিকরভাবে ছুঁয়েছে।  হবু স্ত্রীর সম্মানের কোনও খেয়াল তিনি রাখেননি। আমন্ত্রিতদের সামনেই তাঁর সঙ্গে অভব্য আচরণ করেছেন বর। যদিও প্রথমে তিনি তা উপেক্ষা করে যান। কিন্তু তারপর যখন পাত্র তাঁকে সবার সামনে চুম্বন করে, তখন তিনি অপমানিত বোধ করেছেন।

এই পরিস্থিতিতে পুলিশ প্রথমে দুপক্ষকেই বুঝিয়ে শান্ত করার চেষ্টা করে। বিষয়টি মিটমাট করার চেষ্টা করে। কিন্তু কনে নাছোড়বান্দা। কিছুতেই তিনি বিয়ে করতে রাজি হননি। ফলে শেষ পর্যন্ত বাতিলই হয়ে যায় বিয়ে। নিমন্ত্রিতরাও যে যার মতো বাড়ি ফিরে যান।

ঘটনা প্রসঙ্গে পুলিশ জানিয়েছে, যেহেতু যখন ঘটনাটি ঘটেছে, তখন তাঁদের বিয়ের আচার-অনুষ্ঠান হয়ে গিয়েছিল। তাই রীতি অনুযায়ী ওই জুটি এখন বিবাহিত। ফলে পরবর্তী বিষয় কী হবে, সেটা সময়ই বলবে। এদিকে পাত্রীর মা বলেন, "পাত্রকে তাঁর বন্ধুরা উসকানি দিয়েছিল। আমরা মেয়েকে বোঝানোর চেষ্টা করি। কিন্তু সে বিয়ে করতে নারাজ। আমরা তাই আর জোরাজুরি করিনি। কিছুদিন অপেক্ষা করার সিদ্ধান্ত নিয়েছি যাতে মেয়েও সময় নিয়ে সিদ্ধান্ত নিতে পারে।"