শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

বরফে ঢাকা ধুধু পাহাড়ের মাঝে ‍‍`কালা চশমা‍‍` গানে তুমুল নাচ জওয়ানদের! ভিডিও দেখে মুগ্ধ নেটদুনিয়া

মৌসুমী মোদক

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২২, ১১:৫০ এএম | আপডেট: নভেম্বর ১৬, ২০২২, ০৬:০৫ পিএম

বরফে ঢাকা ধুধু পাহাড়ের মাঝে ‍‍`কালা চশমা‍‍` গানে তুমুল নাচ জওয়ানদের! ভিডিও দেখে মুগ্ধ নেটদুনিয়া
বরফে ঢাকা ধুধু পাহাড়ের মাঝে ‍‍`কালা চশমা‍‍` গানে তুমুল নাচ জওয়ানদের! ভিডিও দেখে মুগ্ধ নেটদুনিয়া

নিজেদের জীবন বিপন্ন করে দেশের সীমান্তরক্ষায় সদাজাগ্রত থাকেন ভারতীয় সেনারা। রোদ-ঝড়-বৃষ্টি বা তুষারপাত, সমস্ত কিছু উপেক্ষা করে দেশ রক্ষায় নিজেদের প্রাণ লড়িয়ে দেন সেনারা। তবে এসবের ফাঁকে মাঝেমধ্যে হালকা মেজাজে দেখা যায় তাঁদের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল তেমনই এক ভিডিও। যেখানে ধুধু বরফে ঢাকা পাহাড়ে বলিউডি গানে তুমুল নাচতে দেখা গেল দেশের সেনা জওয়ানদের।

সদ্য ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গিয়েছে, বরফের চাদরে মোড়া পাহাড়ে ‘কালা চশমা’ গানে নাচছেন কয়েকজন ভারতীয় জওয়ান। হিমাঙ্কের নীচে থাকা তাপমাত্রাতে দেশের সীমান্ত পাহারা দেওয়ার মাঝেই মন ভালো রাখার জন্য নাচে মেতে উঠতে দেখা গিয়েছে ওই সেনাদের। শুধু তাই নয়, রীতিমতো কোরিওগ্রাফি করে নাচছেন তাঁরা। দেখেই বোঝা যাচ্ছে তাঁরা উপভোগ করছেন সেই নাচ।

ভিডিওটি প্রকাশ্যে আসা মাত্রই নিমেষে তা ভাইরাল হয়ে গিয়েছে। সকলের মনও জয় করে নিয়েছে এই ভিডিও। বর্তমানে নেটমাধ্যমে ঝড় তুলে দিয়েছে ভিডিওটি। জানা গিয়েছে, ভিডিওটি কাশ্মীরের। আর ওই সেনা জওয়ানরা চিনার কর্পসের মছিল সেক্টরে কর্মরত।

অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রাও এই ভিডিও দেখে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন। আসলে ‍‍`কালা চশমা‍‍` গানটি তাঁর অভিনীত ‍‍`বার বার দেখো‍‍` ছবির গান। আর তাই ভিডিওটি অভিনেতার নজরে আসা মাত্রই তা শেয়ার করে তিনি লিখছেন, ‍‍`লাইন অফ ডেঞ্জারে কালা চশমা গানে নাচলেন, জওয়ানদের প্রতি অনেক ভালবাসা এবং শ্রদ্ধা। জয় হিন্দ।‍‍`

অভিনেতার পাশাপাশি ভিডিও নিয়ে বহু নেটজনতাও নানাবিধ মন্তব্য করেছেন। একজন লিখেছেন, ‍‍`আমাদের রিয়্যাল হিরোরা কখনও আমাদের নিরাশ করেন না।‍‍` আবার কেউ লেখেন, ‍‍`ভিডিওটি দেখে আমার দিন ভাল হয়ে গেল।‍‍` পাশাপাশি চূড়ান্ত ঠাণ্ডার মধ্যেও সেনাদের এমন নাচ এবং নাচের দক্ষতা দেখে তাঁদের প্রশংসাও ফিরছে মুখে মুখে। দেশের প্রতি তাঁদের দায়বদ্ধতাকেও কুর্নিশ জানিয়েছেন অনেকে।