শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

বলিউডি গানের তালে তুমুল নাচ পোষ্য কুকুরের! দেখে মন ভরে গেল নেটিজেনদের

মৌসুমী মোদক

প্রকাশিত: মে ১৪, ২০২২, ০২:৩৭ পিএম | আপডেট: মে ১৪, ২০২২, ০৮:৩৭ পিএম

বলিউডি গানের তালে তুমুল নাচ পোষ্য কুকুরের! দেখে মন ভরে গেল নেটিজেনদের
বলিউডি গানের তালে তুমুল নাচ পোষ্য কুকুরের! দেখে মন ভরে গেল নেটিজেনদের

সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকাল কতকিছুই না ভাইরাল হয়ে ওঠে। বিশেষ করে তা যদি পশু-পাখি সংক্রান্ত কিছু হয় তাহলে তো আর কথাই নেই! চোখের পলকেই নেটমাধ্যমে জনপ্রিয় হয়ে উঠে তা। সম্প্রতি প্রকাশ্যে এল সেরকমই এক মিষ্টি ভিডিও। যা দেখে মন ভরে গেল নেটিজেনরা। কী রয়েছে সেই ভিডিওতে?

ভিডিওতে দেখা যাচ্ছে, জনপ্রিয় বলিউডি গান ‍‍`হোসানা‍‍`র তালে নাচ প্র‍্যাকটিস করছেন দু‍‍`জন তরুণ-তরুণী। তাঁদের পায়ে পায়ে ঘুরছে ছোট এক মিষ্টি সাদা সাদা-কালো কুকুর। দেখে বোঝাই যাচ্ছে কুকুরটি তাঁদের পোষ্য।

এদিকে গানের তালে তালে ডান্সাররা যখন নাচ করছেন তখন কুকুরটিকেও বেশ উত্তেজিত দেখায়৷ এক সময় নিজেও নাচের ভঙ্গিতে সামনের পা দুটি তুলে ধরে। দেখে মনে হয় যেন গানটির তালে কুকুরটিও নাচ করতে চাইছে। যা দেখে অবাক হয়ে যান ডান্সাররা। নাচ থামিয়ে তাঁরাও কুকুরটিকে দেখতে থাকেন।

কয়েক সেকেন্ডের ছোট্ট এই ভিডিওটি ‍‍`হুডি ম্যাজিক‍‍` নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে। তারপরই তা নিমেষে ভাইরাল হয়ে উঠেছে। এখনও পর্যন্ত ৫ লাখ ৪০ হাজারেরও বেশি লাইক ও অজস্র কমেন্ট করা হয়েছে ভিডিওটিতে৷

ভিডিওটি দেখে কেউ কেউ মন্তব্য করেছে, ‍‍`এটা আজকের সেরা ভিডিও। এই ভিডিও আমার মন ভালো করে দিয়েছে।‍‍` অনেকে বলেছেন, ‍‍`কুকুরটা কী কিউট।‍‍` বলাই বাহুল্য, মিষ্টি এই ভিডিওটি নিমেষেই মন কেড়ে নিয়েছেন নেটিজেনদের। তাই সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরালও হয়ে উঠেছে তা।