শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

প্রিয় পোষ্যের জন্মদিন বলে কথা! ১০০ কেজির কেক কেটে হল উদযাপন, দেখুন ভাইরাল ভিডিও

মৌসুমী মোদক

প্রকাশিত: জুন ২৫, ২০২২, ০৮:৩৬ পিএম | আপডেট: জুন ২৬, ২০২২, ০২:৩৬ এএম

প্রিয় পোষ্যের জন্মদিন বলে কথা! ১০০ কেজির কেক কেটে হল উদযাপন, দেখুন ভাইরাল ভিডিও
প্রিয় পোষ্যের জন্মদিন বলে কথা! ১০০ কেজির কেক কেটে হল উদযাপন, দেখুন ভাইরাল ভিডিও

কথায় বলে, মানুষের সেরা বন্ধু তার পোষ্য! জীবনের যে কোনও পরিস্থিতিতে, সময়-অসময়ে চরম বন্ধুর মতো পাশে দাঁড়ায় পোষ্যরাই। আসলে পোষ্যের সঙ্গে মানুষের সম্পর্ক অত্যন্ত গভীর। পোষ্যের প্রতি ভালোবাসার টানও হয় নিবিড়। তাই পোষ্য যেন ধীরে ধীরে পরিবারের এক অন্যতম সদস্য হয়ে ওঠে।

আর সেই পোষ্যের জন্মদিন বলে কথা! আনন্দ-আয়োজন হবে না তা কি হয়! এই বিশেষ দিনটিকে স্মরণীয় করে রাখতে তাই মহা সমারোহে উদযাপনে সামিল হল পরিবার। ১০০ কেজির কেক কেটে পালন হল পোষ্য কুকুরের জন্মদিন।

কর্ণাটকের শিভাপ্পা ইয়ালাপ্পা মারাডি এক ব্যক্তি নিজের পোষ্য কৃষের জন্মদিনে রেখেছিলেন একাধিক চমক। বেগুনি বার্থ ডে ক্যাপে দারুণ সাজে সাজানো হয়েছিল আদরের পোষ্যকে। আর সামনে অত বড় কেক দেখে কৃষও আনন্দে ডগমগ হয়ে উঠেছিল।

অনুষ্ঠানে নিমন্ত্রিত অতিথির সংখ্যাই ছিল ৪ হাজার। কৃষকে সামনে বসিয়ে মোমবাতি সহযোগে বেশ ধুমধামের সঙ্গে কাটা হল সুবিশাল কেকটি। এই অনুষ্ঠানের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে পোষ্য কুকুরটিকে ঘিরে হাসি-মজায় মেতে উঠেছেন সকলে।

এমন মিষ্টি ভিডিওটি যেন শুধু পোস্ট করবার অপেক্ষাতেই ছিল! এটি শেয়ার হতেই  লাইক, শেয়ার ও কমেন্ট উপচে পড়েছে। বলাই বাহুল্য, ভিডিওটি মন কেড়েছে অধিকাংশ নেটিজেনদের। তবে আবার কারোর হয়তো পছন্দ হয়নি বিষয়টি। কৃষকে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন অনেকে। তাদের মতে, এটি বেশ বাড়াবাড়ি। তবে যাই হোক, ভিডিওটি যে সোশ্যাল মিডিয়া জয় করে নিয়েছে এ কথা বলাই যায়!