শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

রাস্তায় জমে জল, বোনকে পিঠে চাপিয়ে পার করালো খুদে দাদা! নিমেষেই ভাইরাল মিষ্টি ভিডিও

মৌসুমী মোদক

প্রকাশিত: জুলাই ১৩, ২০২২, ০৭:২৯ পিএম | আপডেট: জুলাই ১৪, ২০২২, ০১:২৯ এএম

রাস্তায় জমে জল, বোনকে পিঠে চাপিয়ে পার করালো খুদে দাদা! নিমেষেই ভাইরাল মিষ্টি ভিডিও
রাস্তায় জমে জল, বোনকে পিঠে চাপিয়ে পার করালো খুদে দাদা! নিমেষেই ভাইরাল মিষ্টি ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকাল কত কিছুই না ভাইরাল হয়ে উঠছে! কখনও সেগুলি মানুষকে আনন্দে ভরিয়ে তোলে আবার কখনও তা এক লহমায় আবেগপ্রবণ করে তুলতে পারে নেটিজেনদের। সম্প্রতি ভাইরাল হল সেরকমই এক মিষ্টি মুহূর্তের ভিডিও। তাতে দেখা যাচ্ছে একরত্তি দাদা আর বোনের মধ্যেকার সম্পর্ক ঠিক কতটা গভীর। আর সেই ভিডিওই নিমেষে মন জিতে নিয়েছে নেটদুনিয়ার।

ভিডিওতে দেখা যাচ্ছে, স্কুল ছুটির পর বাড়ি ফিরছে দুই খুদে ভাই-বোন। এদিকে লাগাতার বৃষ্টির কারণে স্কুলের সামনের রাস্তায় জমেছে জল। কীভাবে পার হবে ছোট্ট বোন? অগত্যা তাই বোনকে পিঠে চাপিয়েই রাস্তা পার হল দাদা। আর দাদার পিঠে চড়ে বোনও অনায়াসে পেরিয়ে গেল রাস্তা। জলে পাটুকুও ভেজাতে হল না।

মাত্র ২৫ সেকেন্ডের ছোট্ট ভিডিওটি আসলে একটা বার্তা দিয়ে গেল সকলকে। এই পৃথিবীতে ভাই-বোনের সম্পর্কের মতো মিষ্টি সম্পর্ক হয়তো আর নেই। হাসি-কান্না-ঠাট্টা-আনন্দ-খুনসুটিতে ভরা এই সম্পর্ক। যার টানই আলাদা। আর বোনের জন্য সব দাদাই সবসময় সাহায্যের হাত বাড়িয়ে দিতে প্রস্তুত। এই ভিডিওতেও ঠিক সেটাই নজরে এল।

দাদার হাত ধরেই স্কুল থেকে ফিরছিল একরত্তি বোন। এদিকে সামনে জলমগ্ন রাস্তা। সেই নোংরা জমা জলে পা ফেলতে চায়নি বোন। তাই দাদা-ই শেষমেশ পিঠে তুলে নিল বোনকে৷ তারপর ওই অবস্থাতেই জল পেরিয়ে পার হয়ে গেল রাস্তা। আর এই দৃশ্যের ভিডিওই এখন ঝড়ের গতিতে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

@umda_panktiyan নামের এই ট্যুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে এই ভিডিও। আর তার ক্যাপশন সকলের দৃষ্টি আকর্ষণ করতে বাধ্য! ভিডিওটির ক্যাপশনে লেখা, ‍‍`ভাই-বোনের সম্পর্ক পৃথিবীর সবচেয়ে সুন্দর এবং শুদ্ধ সম্পর্ক।‍‍`

সত্যিই তাই! অধিকাংশ নেটিজেনই এই ক্যাপশনের সঙ্গে সহমত। ভাই-বোনের এই মিষ্টি মুহূর্তের ভিডিও মুখে হাসি ফুটিয়েছে সকলের। অনেকে আবার বেশ নস্টালজিকও হয়ে পড়েছেন। সকলেই প্রায় একবাক্যে স্বীকার করে নিচ্ছেন, ভিডিওটি নেটদুনিয়ার অন্যতম সেরা ভিডিওর মধ্যে একটি।