শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

খুদে জাদুকর! স্কুলে অবাক করা ম্যাজিক দেখিয়ে ক্লাসের মধ্যমণি হয়ে উঠল একরত্তি ছাত্র

মৌসুমী মোদক

প্রকাশিত: জুলাই ২, ২০২২, ০৫:৪২ পিএম | আপডেট: জুলাই ২, ২০২২, ১১:৪২ পিএম

খুদে জাদুকর! স্কুলে অবাক করা ম্যাজিক দেখিয়ে ক্লাসের মধ্যমণি হয়ে উঠল একরত্তি ছাত্র
খুদে জাদুকর! স্কুলে অবাক করা ম্যাজিক দেখিয়ে ক্লাসের মধ্যমণি হয়ে উঠল একরত্তি ছাত্র

বর্তমান সময়ে স্মার্টফোন এবং ইন্টারনেট ছাড়া আজকাল জীবন যেন প্রায় অচল! পাশাপাশি মানুষের জীবনে এক অংশ জুড়ে জায়গা করে নিয়ে সোশ্যাল মিডিয়াও। আর এই সোশ্যাল মিডিয়ার যুগে কতকিছুই না ভাইরাল হতে দেখা যাচ্ছে। কোনও চমকপ্রদ ছবি হোক বা ভিডিও, নেটিজেনদের নজর কাড়লেই তা নিমেষে হয়ে উঠছে ভাইরাল। এবার ঠিক সেরকম ভাবেই ভাইরাল হল এক খুদে স্কুল পড়ুয়ার ভিডিও। যা দেখে চমক লাগতে বাধ্য!

একরত্তি ওই স্কুল পড়ুয়া স্কুলের মধ্যে দুর্দান্ত ম্যাজিক দেখিয়ে তাক লাগিয়ে দিল সকলে। হয়ে উঠল ক্লাসের সকলের মধ্যমণি। আর সেই খুদের ম্যাজিক দেখানোর ভিডিওই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। আসলে ম্যাজিক নিয়ে কারোর উৎসাহের অন্ত নেই! আট থেকে আশি, সকলেই ম্যাজিক দেখতে পছন্দ করেন। তাই এই ভিডিওটিও নেটিজেনদের বেশ মন কেড়েছে।

ঠিক কী দেখা যাচ্ছে ভিডিওতে? সেখানে দেখা যাচ্ছে, ওই স্কুল পড়ুয়াকে ঘিরে দাঁড়িয়ে রয়েছে তার বন্ধুরা। তারা ম্যাজিক দেখতে চাইছে। আর ওই খুদে পড়ুয়াটিও বন্ধুদের দাবি মেনে তার দুই হাতের মধ্যে তেঁতুলের বীজের মতো দুটি জিনিসকে ধরে ম্যাজিক দেখায়। পরপর দু‍‍`বার সেই একই ট্রিক দেখায় সে। যা দেখে ধাঁধা লেগে যায় বন্ধুদের।

ভিডিওটি দেখে যে কারোরই নজর কাড়তে বাধ্য। আর তাই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেটি। ইতিমধ্যেই লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি। এমনকি ভারতীয় ক্রিকেট তারকা শিখর ধাওয়ানকেও তাক লাগিয়ে দিয়েছে এই ভিডিও। তিনিও পরে শেয়ার করেন ভিডিওটি।

এদিকে ভিডিওটি ভাইরাল হওয়ার পরই ওই খুদে ‍‍`জাদুকর‍‍`টিকে নিয়ে শুরু হয়েছে মাতামাতি। সকলেই তাঁর প্রশংসায় পঞ্চমুখ। অনেকে আবার তাঁর সহজ সরল হাসিতে মজেছেন। ফলে ভিডিওটির ভিউও ক্রমেই বেড়ে চলেছে।