সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

খাবার দিতে আসা ডেলিভারি বয়কে আরতি করলেন গ্রাহক! কারণ জানলে চোখ কপালে উঠবে

মৌসুমী মোদক

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২২, ০৩:১১ পিএম | আপডেট: অক্টোবর ১০, ২০২২, ০৯:১১ পিএম

খাবার দিতে আসা ডেলিভারি বয়কে আরতি করলেন গ্রাহক! কারণ জানলে চোখ কপালে উঠবে
খাবার দিতে আসা ডেলিভারি বয়কে আরতি করলেন গ্রাহক! কারণ জানলে চোখ কপালে উঠবে

বর্তমান সময়ে অনলাইন অ্যাপের মাধ্যমে খাবার অর্ডার দেওয়ার ঝোঁক বহুল পরিমাণে বাড়ছে। সাধারণত যে ফুড ডেলিভারি সংস্থার অ্যাপে আপনি কোনও খাবার অর্ডার করেন, সেই সংস্থার ডেলিভারি এক্সিকিউটিভ এসে আপনার বাড়ির দোরগোড়ায় তা পৌঁছে দেন৷ অনেক অ্যাপে আবার নির্দিষ্ট সময়ের মধ্যে খাবার পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতিও দেওয়া হয়। ডেলিভারি এক্সিকিউটিভ সেই সময়ের মধ্যে খাবার পৌঁছতে না পারলেই তার উপর পড়ে কোপ! তাঁর রেটিং ও কমেই যায় উপরন্তু অনেক সময় পাওনা থেকে টাকাও কাটা যায়।

তবে এবার এক ডেলিভারি এক্সিকিউটিভের সঙ্গে যে কাণ্ডটা ঘটল তা দেখে মন ভরে গেল সকলের! খাবার পৌঁছে দিতে এক গ্রাহকের বাড়িতে গিয়েছিলেন প্রথমসারির এক ফুড ডেলিভারি সংস্থার কর্মী। কিন্তু সেখানে পৌঁছেই রীতিমতো চমকে গেলেন তিনি। দেখলেন তাঁর জন্য দরজা খুলে আরতির থালা হাতে অপেক্ষারত গ্রাহক!

এদিকে ডেলিভারি কর্মীটি যখন গ্রাহকের হাতে তাঁর অর্ডার তুলে দিতে যান, তখনই জনপ্রিয় গায়ক কুমার শানুর গাওয়া বিখ্যাত গান ‍‍`আইয়ে আপকা ইন্তেজার থা‍‍` গানটি গাইতে থাকেন গ্রাহক। শুধু তাই নয়, এরপর ওই ডেলিভারি এক্সিকিউটিভের কপালে টিকাও এঁকে দেন। এরপর আরতিও করেন। সব শেষে খাবারের প্যাকেটটি নেন প্রৌঢ় গ্রাহক। এদিকে সব দেখে শুনে ডেলিভারি কর্মীটি তখন হতভম্ব!

এদিকে এই ঘটনার ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের মনে প্রশ্ন জাগছে কেন আসলে ওই ডেলিভারি বয় যখন খাবারটি পৌঁছে দেওয়ার কথা তার ১ ঘণ্টা পর ওই বাড়িতে হাজির হন। ১ ঘণ্টা অপেক্ষা করার পর খাবার দিতে আসার ক্ষোভ একদম অন্য এক আচরণের মধ্যে দিয়ে প্রকাশ করেন ওই গ্রাহক।

জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে দিল্লিতে। আসলে এটা ঠিক যে ট্রাফিক সামলে খাবার হয়তো সময়ের মধ্যে পৌঁছে দেওয়া সত্যই কষ্টকর। অনেক সময় ডেলিভারি বয়ের দোষও থাকে না। তবে ওই ব্যক্তির এই আরতির ভিডিও সোশ্যাল মাধ্যমে রীতিমত হইচই ফেলে দিয়েছে। অনেকে এই আচরণকে বাহবাও জানিয়েছেন।