শনিবার, ১১ মে, ২০২৪

বৃদ্ধা সেজে ব্যাঙ্ক লুট! কড়া নিরাপত্তার মাঝেই সকলকে বুদ্ধু বানিয়ে ছাড়লেন যুবক

মৌসুমী মোদক

প্রকাশিত: জুলাই ২১, ২০২২, ০২:৩৩ পিএম | আপডেট: জুলাই ২১, ২০২২, ০৯:৩২ পিএম

বৃদ্ধা সেজে ব্যাঙ্ক লুট! কড়া নিরাপত্তার মাঝেই সকলকে বুদ্ধু বানিয়ে ছাড়লেন যুবক
বৃদ্ধা সেজে ব্যাঙ্ক লুট! কড়া নিরাপত্তার মাঝেই সকলকে বুদ্ধু বানিয়ে ছাড়লেন যুবক

কথায় বলে, খলের ছলের অভাব হয় না! ঠিক তেমনটাই এবার প্রমাণ করল এক যুবক। কড়া নিরাপত্তার মাঝেই বৃদ্ধার ছদ্মবেশে এসে সকলকে বুদ্ধু বানিয়ে ব্যাঙ্ক লুট করল সে। আর নিজের কাজ হাসিল করেই চম্পট দেয় সে। পুলিশ তার টিঁকিটিও ছুঁতে পারেনি। এমনই এক কাণ্ড ঘটল এবার জর্জিয়ায়।

হলিউড বা বলিউড মুভিতে এমন দৃশ্য প্রায়ই দেখা যায়। ছদ্ম বেশে ব্যাঙ্ক লুট থেকে আরও নানা কাণ্ড ঘটান অভিনেতারা। এবার সেই কাণ্ডই বাস্তবে ঘটিয়ে দেখাল জর্জিয়ার ওই যুবক। বৃদ্ধা সেজে কড়া নিরাপত্তাকে ফাঁকি দিয়েই ব্যাঙ্ক লুট করে সে। তারপরই পগারপার!

সম্প্রতি McDonough Police Department-এর তরফে শেয়ার করা হয়েছে যুবকটির এই কীর্তিকলাপের কাহিনী। সেই সঙ্গে ভাইরাল হয়েছে যুবকের ছবিও।  সেই ছবি দেখে বোঝা দায় যে সে আসলে কোনও পুরুষ। অবিকল এক বৃদ্ধার ছদ্মবেশে থাকা যুবকটিকে এক ঝলক দেখলে চমকে যাওয়ার জোগাড়! আর তার কাণ্ড শুনে পুলিশও থ‍‍`!

বৃদ্ধার ছদ্মবেশে ওই যুবকের পরনে ছিল ম্যাক্সির মতো লম্বা ঝুলের পোশাক। হাতে গ্লাভস ও মুখে মাস্ক। মাথায় পাকা চুলের উইগ। সেই অবস্থায় ব্যাঙ্কে ঢুকে সরাসরি কাউন্টারের সামনে গিয়ে সে জানায় চটপট টাকা-পয়সা বের করতে। নাহলেই সঙ্গে থাকা আগ্নেয়াস্ত্র চালাতে বাধ্য হবে সে। তা শুনে আতঙ্কিত হয়ে পড়েন ব্যাঙ্ককর্মী৷ আর এই সুযোগেই ব্যাঙ্ক লুট করে রাস্তায় দাঁড় করানো এসইউভি গাড়িতে চেপে পালায় বৃদ্ধাবেশী ওই যুবক।

জানা গিয়েছে, ঘটনাটি ঘটে গত ১৮ জুলাই। তবে এখনও দোষীকে শনাক্ত করতে পারেনি পুলিশ। ফলে গ্রেপ্তারও করা সম্ভব হয়নি। পুলিশ জানিয়েছে, ওই যুবক ছদ্মবেশে থাকায় এখনও তাকে চিহ্নিত করা যায়নি। তবে ঘটনার তদন্ত চলছে৷ অপরাধীকে শনাক্তকরণের জন্য সোশ্যাল মিডিয়ায় ঘটনার সিসিটিভি ফুটেজের ছবি শেয়ার করে সাধারণ মানুষের কাছে সাহায্যও চেয়েছে পুলিশ। সেই ছবিই এখন ভাইরাল নেটদুনিয়ায়।