বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪

ভিড়ে ঠাসা মেট্রো, তার ফাঁকেই নিজেকে গলিয়ে নেওয়ার মরিয়া চেষ্টা! ফের ভাইরাল পুরনো ভিডিও

মৌসুমী মোদক

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২২, ০৩:২৬ পিএম | আপডেট: অক্টোবর ২০, ২০২২, ০৯:৩৮ পিএম

ভিড়ে ঠাসা মেট্রো, তার ফাঁকেই নিজেকে গলিয়ে নেওয়ার মরিয়া চেষ্টা! ফের ভাইরাল পুরনো ভিডিও
ভিড়ে ঠাসা মেট্রো, তার ফাঁকেই নিজেকে গলিয়ে নেওয়ার মরিয়া চেষ্টা! ফের ভাইরাল পুরনো ভিডিও

আজকাল স্মার্টফোন আর সোশ্যাল মিডিয়ার যুগ। আর এই সোশ্যাল মিডিয়ার যুগে কতকিছুই না ভাইরাল হয়ে উঠছে। এবার ভাইরাল হয়েছে তিন বছরের পুরনো এক ভিডিও। যে ভিডিও দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

সম্প্রতি ভাইরাল হয়েছে মুম্বই মেট্রোর একটি ভিডিও। যেখানে জনাকীর্ণ মেট্রোর মধ্যে দেখা যাচ্ছে এক ব্যক্তি নিজেকে চেপে দেওয়ার চেষ্টা করছেন। ভিড়ের মধ্যে নিজেকে কোনও ক্রমে গলিয়ে দিতে চাইছেন। ভিডিওটি ভালো করে দেখলে নজরে আসবে মেট্রো ট্রেনের দরজার সামনে দাঁড়িয়ে কাতারে কাতারে মানুষ। সেই ভিড়েই গোলাপি শার্ট পরা এক ব্যক্তি নিজেকে কোনও ভাবে গলিয়ে ভিতরে ঢুকতে চাইছেন।

কখনও তিনি ভিড়ের চাপে দরজা থেকে বেরিয়ে আসছেন আবার কখনও চেপেচুপে নিজেকে গলিয়ে নেওয়া চেষ্টা করছেন। শেষমেশ গেট বন্ধ হওয়ার আগের মুহূর্তেই ভিড় ট্রেনের ভিতরে সফল ভাবে ঢুকে যেতে পারেন। মাত্র ১২ সেকেন্ডের ছোট্ট এই ভিডিও নিয়েই তুমুল হইচই নেটমাধ্যমে।

জানা গিয়েছে, তিন বছরের পুরনো এই ভিডিওটি মুম্বইয়ের মারোল নাকা মেট্রো স্টেশনের। জিনা খোলকার নামের এক ট্যুইটার অ্যাকাউন্ট থেকে এই ভিডিও শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, ‍‍`মারোল… ৩ বছর আগে।‍‍` বর্তমানে ফের এই ভিডিও অবাক করেছে নেটিজ়েনদের। নানারকম মন্তব্যেও ভরিয়ে দিয়েছেন তাঁরা।

কেউ লিখেছেন, ‍‍`মুম্বই মেট্রোর ভ্রমণ লোকাল ট্রেনের চেয়েও খারাপ হচ্ছে।‍‍` অন্য একজন বলেছেন, ‍‍`মুম্বইতে আমাদের জীবনের আরও গুরুত্বপূর্ণ অংশ সামঞ্জস্য রেখে চলা।‍‍` আবার অপর আরেকজনের বক্তব্য, ‍‍`মানুষকে নিয়ে মজা করা বন্ধ করুন। এটা নিত্যদিনের মুম্বইকারদের রুটিন।‍‍` একজন আবার মজা করে লেখেন, “এটিই প্রমাণ করে মুম্বইতে সবার জন্য জায়গা রয়েছে।” ফলে বোঝাই যাচ্ছে, ছোট্ট এই ভিডিওই কিন্তু বেশ ভালো প্রভাব ফেলেছে নেটমাধ্যমে।