সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

ফুল বিক্রেতা নাকি মডেল? তরুণীর আসল ছবি দেখে ঘুম উড়েছে নেটদুনিয়ার, ঝড়ের গতিতে ভাইরাল

মৌসুমী মোদক

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২২, ০১:৪৮ পিএম | আপডেট: অক্টোবর ২৬, ২০২২, ০৭:৫১ পিএম

ফুল বিক্রেতা নাকি মডেল? তরুণীর আসল ছবি দেখে ঘুম উড়েছে নেটদুনিয়ার, ঝড়ের গতিতে ভাইরাল
ফুল বিক্রেতা নাকি মডেল? তরুণীর আসল ছবি দেখে ঘুম উড়েছে নেটদুনিয়ার, ঝড়ের গতিতে ভাইরাল

ফুলবিক্রেতা নাকি মডেল! সম্প্রতি গোটা সোশ্যাল মিডিয়াকে দ্বন্দ্বে ফেলে দিয়েছেন এক তরুণী। এই তরুণীকে দিন কয়েক আগেই দেখা গিয়েছিল রাস্তার ধারে ফুল বিক্রি করতে। মানুষজন তাঁর কাছ থেকে ফুলও কেনেন। সেই সময় সময় একজন ক্যামেরাম্যানকে তরুণীর ছবি তুলতেও দেখা যায়। এবার সামনে এল তরুণীর আসল রূপের ছবি। যা দেখে চোখ কপালে নেটদুনিয়ার।

ওই তরুণী আসলে পেশায় এক মডেল। নাম আনশা মোহন। পাশাপাশি তিনি সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারও বটে। দিন কয়েক আগে তিনি ফুল বিক্রেতা রূপে রাস্তার ধারে ফটোশ্যুট করেন। এমন ভাবেই তাঁর মেকআপ করা হয় যে তাঁর আসল রূপ ঢাকা পড়ে যায়। তিনি যেমন একাধারে সুন্দরী তেমনই তার জীবন বিলাসিতায় মোড়ানো। কিন্তু ফটোশ্যুটের সময় তাঁর দারিদ্র্যতায় মোড়া জীবন তুলে ধরা হয়৷ আর সেই ফটোশ্যুটের ছবিই এখন তুমুল ভাইরাল নেটমাধ্যমে।

ফটোশ্যুটে মূলত ফুল বিক্রেতার ভূমিকায় দেখা যায় আনশাকে। তাঁর মেকআপ এমনই করা হয় যে মানুষজন একেবারেই চিনতে পারেননি যে তিনি এক মডেল! অনেকে আসল ভেবে তাঁর কাছ থেকে ফুলও কেনেন। অনেক আবার ফুল কিনতে অস্বীকার করেন। তবে পরে আসল বিষয়টি প্রকাশ্যে আসতেই চোখ ছানাবড়া হয়ে যায় সকলের।

এমনিতে আনশা মোহন সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। ইনস্টাগ্রামে তিন লাখের বেশি ফলোয়ার রয়েছে তাঁর। তিনি ছবি পোস্ট করলেই তাতে লাইকের ঝড় ওঠে। তাঁর প্রতিটি ভিডিওতেও রয়েছে লক্ষ লক্ষ ভিউ। তাঁর অনেক ফলোয়ারই তাঁকে সামনাসামনি দেখার জন্য উদগ্রীব হয়ে থাকেন৷ কিন্তু সেই তিনিই যখন মেকআপ করে ফুল বিক্রেতা সেজে রাস্তায় এসে দাঁড়ালেন তখন মানুষজন স্রেফ মেক আপের জন্য তাঁকে চিনতে পারেননি।

আনশার ফটোশ্যুটের ছবিতেও ইতিমধ্যেই হাজার হাজার লাইক পড়েছে৷ ক্রমাগত ভাইরাল হচ্ছে তাঁর ছবি৷ মানুষজন বিশ্বাসই করতে পারছেন না সেদিনের রাস্তার ধারের সেই ফুল বিক্রেতা মেয়েটিই আসলে একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। তাঁর আসল রূপের ছবি যেন ঘুম কেড়ে নিয়েছে সকলের।