বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪

লিফটের ভিতরে খুদেকে কামড় বসাল পোষ্য কুকুর! যন্ত্রণায় কাতরাতে দেখেও চুপ মালিক

মৌসুমী মোদক

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২২, ১০:২৭ পিএম | আপডেট: সেপ্টেম্বর ৭, ২০২২, ০৪:২৭ এএম

লিফটের ভিতরে খুদেকে কামড় বসাল পোষ্য কুকুর! যন্ত্রণায় কাতরাতে দেখেও চুপ মালিক
লিফটের ভিতরে খুদেকে কামড় বসাল পোষ্য কুকুর! যন্ত্রণায় কাতরাতে দেখেও চুপ মালিক

লিফটের মধ্যে এক খুদেকে কামড় বসাল পোষ্য কুকুর। সঙ্গে সঙ্গে যন্ত্রণায় ছটফট করতে থাকে সে। কিন্তু আশ্চর্যের বিষয়, কুকুরটির মালিক যিনি সেই মহিলা কিন্তু একেবারেই নিরুত্তাপ রইলেন। যেন কিছুই হয়নি। এমনকি লিফট থামলে হেলতে দুলতে বেরিয়েও গেলেন। এমন কাণ্ড হতবাক সকলেই।

ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে,  লিফটের দরজা খুলতেই পোষ্য কুকুরকে নিয়ে ঢুকলেন এক মহিলা। লিফটের বাইরে কাউকে দেখে কুকুরটি তেড়ে যাওয়ার চেষ্টা করছিল। টেনে তাঁকে ভিতরে সরিয়ে নিয়ে আসেন মহিলা। এদিকে লিফটের এক কোনায় আগে থেকেই দাঁড়িয়েছিল এক খুদে স্কুলপড়ুয়া। কুকুরটির ও রকম আক্রমণাত্মক ভাব দেখে ভয়ে একটু সিঁটিয়েই গিয়েছিল ছেলেটি। 

এরপর লিফটের দরজা বন্ধ হল। লিফট উপরের দিকে উঠতে শুরু করল। পরের তলায় নামার জন্য খুদে লিফটের দরজার দিকে এগিয়ে যেতেই মহিলার পাশে দাঁড়ানো কুকুরটি ঝাঁপিয়ে পড়ে খুদের গায়ে জোর একটা কামড় বসিয়ে দিল। যন্ত্রণায় ছটফট করছিল ছেলেটি। চোখের সামনে একটি ছোট ছেলেকে যন্ত্রণায় ছটফট করতে দেখেও নির্বিকার থাকলেন মহিলা। কোনও রকম সাহায্যের চেষ্টাও করলেন না। 

ছেলেটি বার বার যন্ত্রণায় কাতরে উঠছিল। এর পরই হঠাৎ লিফটের দরজা খুলে যায়। মহিলা তাঁর পোষ্যকে নিয়ে নির্বিকার ভাবেই লিফট থেকে বেরিয়ে যান। তাঁর ভাব এমন ছিল যে, লিফটের ভিতরে কোনও কিছুই হয়নি। সোমবার সন্ধ্যা ৬টা নাগাদ ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গাজিয়াবাদের রাজনগর এক্সটেনশনে। ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায়। 

ইতিমধ্যেই ছেলেটির অভিভাবক মহিলার বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন। পুলিশ জানিয়েছে, এক কিশোরকে পোষ্য কুকুর কামড়েছে লিফটের ভিতরে। মালিক দেখার পরেও কোনও রকম সাহায্য করেননি। এ বিষয়ে অভিযোগ জমা পড়েছে। অভিযুক্তের বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ করা হবে।