শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

চপ্পল মুখে নিয়ে পালাল বিরাট এক সাপ! দেখে অবাক নেটিজেনরা, হাসির রোল নেটমাধ্যমে

মৌসুমী মোদক

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২২, ১১:০৩ পিএম | আপডেট: নভেম্বর ২৭, ২০২২, ০৫:০৩ এএম

চপ্পল মুখে নিয়ে পালাল বিরাট এক সাপ! দেখে অবাক নেটিজেনরা, হাসির রোল নেটমাধ্যমে
চপ্পল মুখে নিয়ে পালাল বিরাট এক সাপ! দেখে অবাক নেটিজেনরা, হাসির রোল নেটমাধ্যমে

সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকাল কতকিছুই না ভাইরাল হয়ে ওঠে। বিশেষ করে তা যদি জীবজগৎ সংক্রান্ত কিছু হয় তাহলে তো আর কথাই নেই! চোখের পলকেই নেটমাধ্যমে জনপ্রিয় হয়ে উঠে তা। সম্প্রতি প্রকাশ্যে এল সেরকমই এক ভিডিও। যা নিয়ে শোরগোল গোটা নেটদুনিয়ায়।

ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস অফিসার পারভিন কাসওয়ান সম্প্রতি একটি ভিডিয়ো শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ব্যাপক ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। আর তার মজাদার কিছু কারণও রয়েছে। সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি বাড়িতে ঢুকে পড়ার পরে হাওয়াই চটি মুখে দিয়ে পালিয়ে যাচ্ছে বিরাট সাপ। যে সাপের পা নেই, সে হাওয়াই চপ্পল নিয়ে কী করবে— সেই কারণ নিয়েই নেটপাড়ায় তীব্র ধোঁয়াশা রয়েছে। তবে সে যাই হোক না কেন, এই ভিডিয়ো দেখে মজা পেয়েছেন অনেকেই।

সদ্য ভাইরাল হওয়া ভিডিয়োটিতে বেশ কিছু মানুষের চিৎকার চেঁচামিচির শব্দ শোনা যাচ্ছে। আর তা থেকে একটা বিষয় পরিষ্কার হয়ে গিয়েছে, সাপের ভয়ে আতঙ্কিত বাড়ির মানুষজন ‘বিনবুলায়ে মেহমান’-কে তাড়ানোর চেষ্টা করছেন। সেই সাপটিরই চলাফেরার রাস্তায় দেখা গেল একটি চপ্পল পড়ে আছে। তারপর সাপটি যা করল, তা দেখে সত্যিই অবাক হয়ে যেতে হয়। মুখে করে ওই চপ্পলটি নিয়ে চম্পট দেয় সে, যা কেউ কল্পনাও করতে পারেননি। এমনকি ওই বাড়ির লোকজনও হাসতে-হাসতে বলাবলি শুরু করে দেন, “ও মুখে করে চপ্পল নিয়ে গেল কেন!”

এই ভিডিয়ো শেয়ার করে পারভিন কাসওয়ান আরও লিখছেন, “আমি ভেবে পেলাম না, সাপটা হাওয়াই চপ্পল নিয়ে কী করবে। ওর কোনও পা নেই। স্থানটি অজ্ঞাত।”

এই ভিডিয়ো দেখে আপনি যেমন মজা পেয়েছেন। তেমনই আবার ভিডিয়োর কমেন্ট সেকশন ভরে গিয়েছে নানাবিধ মজাদার মন্তব্যে। নেটিজ়েনদের কেউ কেউ যেখানে ভিডিয়োতে মানুষের কথোপকথন শুনে জায়গাটি কোথায়, গেস করেছেন। কেউ কেউ আবার সাপের এমনতর কাণ্ড-কারখানা দেখে অবাক হয়েছেন।