সোমবার, ১৩ মে, ২০২৪

ভয়ঙ্কর ঘটনা! কিশোরীর কান থেকে উঁকি মারছে জ্যান্ত সাপ! দেখুন হাড়হিম করা ভিডিও

আত্রেয়ী সেন

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২২, ১২:০৮ পিএম | আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২২, ০৬:০৮ পিএম

ভয়ঙ্কর ঘটনা! কিশোরীর কান থেকে উঁকি মারছে জ্যান্ত সাপ! দেখুন হাড়হিম করা ভিডিও
ভয়ঙ্কর ঘটনা! কিশোরীর কান থেকে উঁকি মারছে জ্যান্ত সাপ! দেখুন হাড়হিম করা ভিডিও

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ এককথায় শিউরে ওঠার মতো ঘটনা। যে দেখবে, সেই ভয় পেতে বাধ্য। ঘুমিয়ে ছিলেন কিশোরী, আচমকাই ঘুমের মধ্যে তাঁর কানে ঢুকে গেল সাপ। এদিকে, এই ঘটনায় ঘুম ভেঙে যায় ওই কিশোরীর। যন্ত্রণায় ছটফট করতে থাকেন তিনি। দেরি না করে দ্রুত ছুটে যান চিকিৎসকের কাছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। যে ভিডিওতে দেখা গিয়েছে এক চিকিৎসক ওই কিশোরীর কানের মধ্যে থেকে একটি জ্যান্ত সাপ বের করার চেষ্টা করছেন। রীতিমতো হিমশিম খাচ্ছেন ওই সাপকে বের করতে কিশোরীর কান থেকে।

‘শিল্পী রায় ৯৯৩৩’ নামে একটি ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে কিশোরীর কানের মধ্যে সাও আটকে থাকার ভিডিও। যেখানে কানের বাইরে শুধুমাত্র সাপের মুখ বেরিয়ে থাকতে দেখা যাচ্ছে। আর সাপের দেহের বাকি অংশ আটকে রয়েছে ওই কিশোরীর কানের ভিতরে।

চিকিৎসক চিমটি জাতীয় জিনিস দিয়ে সেই সাপটিকে বের করার চেষ্টা চালাচ্ছেন। আর সেই সময় ওই কিশোরী চুপ করে বসে রয়েছেন। তবে, কিশোরীর মতই অবস্থা ওই সাপটিরও সেও ভিতরে খুব একটা যে স্বস্তি নেই তা বোঝাই যাচ্ছে। তাকেও বের হওয়ার জন্য ছটফট করতে দেখা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিওর নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। নানা জনে নানা মন্তব্য করেছেন। যেমন, কেউ চিকিৎসককে কটাক্ষ করে বলেছেন, ‘সাপ বের করছেন, নাকি সাপের দাঁত গুনছেন!’ কেউ আবার বিস্মিত হয়ে প্রশ্ন করেছেন, ‘সাপটা ঢুকল কীভাবে, ওর মুখ তো বাইরের দিকেই রয়েছে, তাহলে লেজের দিক থেকে কীভাবে ঢুকলো?’ কেউ আবার ওই ঘটনার সত্যতা নিয়েও প্রশ্ন তুলেছেন। তাঁর প্রশ্ন, ‘এটা কি সত্যি ঘটনা?’

উল্লেখ্য, উক্ত ভিডিওটি প্রথম পোস্ট করেন চন্দন সিং নামে বিহারের পাটনার এক বাসিন্দা। তাঁর সেই ভিডিওটি লাইক করেছেন ২ লক্ষ ৫০ হাজার মানুষ। ভিডিওটি দেখেছেন ৬.৫ হাজার মানুষ। পাশাপাশি মন্তব্যও করেছেন অনেকে।

সোশ্যালে ভাইরাল হওয়া এই ভিডিওটি দেখে, যে কোনও মানুষই ঘাবড়ে যাবেন। তবে, এই ভিডিও দেখে কোনওভাবেই বোঝার উপায় নেই, ঘটনাটি ঠিক কোথায় ঘটেছে? তাছাড়া শেষপর্যন্ত সাপটি বের করা সম্ভব হয়েছিল তাও জানা যায়নি। এর আগে কানে আরশোলা, কেন্নো ঢুকে যাওয়ার মত ঘটনা শোনা গিয়েছে, তবে কানে জ্যান্ত সাপ ঢুকে থাকার ঘটনা সত্যিই বিরল।