শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

মন্দিরে পালন হচ্ছে হাতির জন্মদিন! ভিডিও মন কেড়ে নিল শিল্পপতি আনন্দ মাহিন্দ্রার

মৌসুমী মোদক

প্রকাশিত: জুন ১৩, ২০২২, ০২:৩৩ পিএম | আপডেট: জুন ১৩, ২০২২, ০৮:৩৩ পিএম

মন্দিরে পালন হচ্ছে হাতির জন্মদিন! ভিডিও মন কেড়ে নিল শিল্পপতি আনন্দ মাহিন্দ্রার
মন্দিরে পালন হচ্ছে হাতির জন্মদিন! ভিডিও মন কেড়ে নিল শিল্পপতি আনন্দ মাহিন্দ্রার

 

সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকাল কতকিছুই না ভাইরাল হয়ে ওঠে। বিশেষ করে তা যদি পশু-পাখি সংক্রান্ত কিছু হয় তাহলে তো আর কথাই নেই! চোখের পলকেই নেটমাধ্যমে জনপ্রিয় হয়ে উঠে তা। সম্প্রতি প্রকাশ্যে এল সেরকমই এক মন ভালো করা ভিডিও। যা শেয়ার করেছেন স্বয়ং শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, দেশেরই এক মন্দিরে একটি হাতির জন্মদিন পালনে মেতেছেন সকলে। জন্মদিন বলে কথা! তাই হাতিটিকে সাজানো মালা ও বেগুনি রঙের কাপড়ে। মাথায় পরানো তিলক। আর হাতির সামনে কেকের বদলে থালায় সাজানো হরেক রকম ফল।

হাতিটিকে দেখে যখন সবাই ‍‍`হ্যাপি বার্থ ডে টু ইউ‍‍` গাইছে তখন সে মনের আনন্দে থালা ভর্তি ফল খেয়ে চলেছে। আর খুশিতে মাথাও নাড়ছে। জানা গিয়েছে, তামিলনাড়ুর তিরুভানাইকাভাল মন্দিরে দেখা গিয়েছে এই দৃশ্য। হাতিটির নাম অখিলা। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্রা।

ভিডিওটি শেয়ার করে শিল্পপতি লেখেন, ‍‍`আমি জানতে পারলাম এই ভিডিওটি তামিলনাড়ুর থিরুভানাইকাভাল মন্দিরে অখিলা হাতির জন্মদিন উদযাপনের। আমার তার মাথা নাড়ানো দেখে ভালো লেগেছে। হাতিটির আনন্দ চারপাশে ছড়িয়ে পড়েছে। আপনার মন ভালো করার জন্য এটি আদর্শ ভিডিও।‍‍`

বলাই বাহুল্য, ভিডিওটি দেখে মন ভরে গিয়েছে নেটিজেনদেরও। কেউ কেউ মন্তব্য করেছে, ‍‍`এটা আজকের সেরা ভিডিও।‍‍` অনেকে আবার শিল্পপতির সঙ্গে সহমত জানিয়ে লিখেছেন, ‍‍`এই ভিডিও আমার মন ভালো করে দিয়েছে।‍‍` সত্যিই! আজকালকার হিংসা, হানাহানির যুগে এই ভিডিও যেন এক পশলা খুশির হাওয়া বয়ে এনেছে।