সোমবার, ১৩ মে, ২০২৪

স্টেশনের আগেই দাঁড়িয়েছিল ট্রেন, লাগেজ নিয়ে লাইনে নামতেই বিপত্তি! দেখুন হাড় হিম করা ভিডিও

চৈত্রী আদক

প্রকাশিত: জুলাই ২০, ২০২২, ১১:৩১ এএম | আপডেট: জুলাই ২০, ২০২২, ০৫:৩১ পিএম

স্টেশনের আগেই দাঁড়িয়েছিল ট্রেন, লাগেজ নিয়ে লাইনে নামতেই বিপত্তি! দেখুন হাড় হিম করা ভিডিও
স্টেশনের আগেই দাঁড়িয়েছিল ট্রেন, লাগেজ নিয়ে লাইনে নামতেই বিপত্তি! দেখুন হাড় হিম করা ভিডিও

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ তখনও ট্রেন কোনও স্টেশনে ঢোকেনি। তার আগেই কোনও একটি জায়গায় দাঁড়িয়ে গিয়েছিল ট্রেনটি। অনেক সময় স্টেশনে ঢোকার আগেই ট্রেন দাঁড়িয়ে পড়লে মাঝপথেই নেমে যান বহু যাত্রী। সেভাবেই দাঁড়িয়ে পড়া ট্রেনটি থেকে নেমে পড়েছিলেন বৃদ্ধ-বৃদ্ধাসহ আরও একাধিক যাত্রী। লাইন পেরোনের সময় উল্টো দিক থেকেই প্রবল বেগে ছুটে আসে একটি ট্রেন। তারপর?

মঙ্গলবার আইএস অফিসার অবনীশ শরন ট্যুইটারে এই ভিডিওটি শেয়ার করেন। ভিডিওটিতে দেখা যায়, আশেপাশে কোনও স্টেশন নেই। তার আগেই দাঁড়িয়ে রয়েছে একটি ট্রেন। সেই ট্রেন থেকেই ব্যাগপত্র নিয়ে নেমে পড়েন বহুযাত্রী। তাদের মধ্যে ছিলেন বৃদ্ধ-বৃদ্ধা সহ বহু পুরুষ ও মহিলা। লাইন পারাপার করার সময় উল্টো দিক থেকে ধেয়ে আসে একটি ট্রেন। একজনকে বলতে শোনা যায়, “সরে যাও ট্রেন আসছে”।

ততক্ষণে অনেকেই দ্রুতগতিতে রেললাইন পেরিয়ে অন্য প্রান্তে চলে যান। কিন্তু বেশ কয়েকজন তখনও লাইন পার হতে পারেননি। তাদেরই মধ্যে এক মহিলা প্রথমে লাইন পেরিয়ে গেলেও কোনও এক অজ্ঞাত কারণে পুনরায় দাঁড়িয়ে থাকা ট্রেনের কাছে চলে আসে। নিমেষের মধ্যে উল্টো দিক থেকে ঝড়ের গতিতে বেরিয়ে যায় একটি ডবল ডেকার ট্রেন।

আর কয়েক মাইক্রো সেকেন্ড দেরি হলেই ঘটতে পারত বড়সড় দুর্ঘটনা। কিন্তু বরাত জোরে এই যাত্রায় প্রাণে বেঁচে যান ওই মহিলা। তবে ঘটনাটি ঠিক কোথায় ঘটেছে এবং কবে ঘটেছে তা একেবারেই স্পষ্ট নয়। ভিডিওটি সম্প্রতি তোলা হয়েছে নাকি পুরনো কোনও ভিডিওই সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে তাও সঠিকভাবে জানা যায়নি। তবে ভিডিওটি শেয়ার করা মাত্রই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

এই হাড় হিম করা ভিডিওটি প্রচুর পরিমাণে শেয়ারের পাশাপাশি অনেকেই কমেন্ট করেছেন। এক নেটিজেন লিখেছেন, ‘ভারতীয়দের কাছে নিজেদের জীবনের চেয়ে জিনিসের দাম বেশি।’ অপর একজন লিখেছেন, ‘রিক্সার ২০ টাকা বাঁচানোর ধান্দায় থাকা লোকজন।’ নেটিজেনদের প্রত্যেকেই একমত, ওই মহিলা যেভাবে জীবনে ঝুঁকি নিয়ে লাইন পারাপার করেছিলেন তা একেবারেই অনুচিত।