শুক্রবার, ০৩ মে, ২০২৪

লটারিতে কোটি টাকা জিতেছেন, তবুও হুঁশ নেই! কোটিপতির খোঁজে হয়রান লটারি বিক্রেতা

মৌসুমী মোদক

প্রকাশিত: নভেম্বর ২, ২০২২, ০২:১৬ পিএম | আপডেট: নভেম্বর ২, ২০২২, ০৮:১৬ পিএম

লটারিতে কোটি টাকা জিতেছেন, তবুও হুঁশ নেই! কোটিপতির খোঁজে হয়রান লটারি বিক্রেতা
লটারিতে কোটি টাকা জিতেছেন, তবুও হুঁশ নেই! কোটিপতির খোঁজে হয়রান লটারি বিক্রেতা

সামান্য একটা লটারি বদলে দিতে পারে কত মানুষের ভাগ্য! ইদানীং লটারি কেটে কোটিপতি হতে দেখা যাচ্ছে বাংলার বহু মানুষকে৷ বহুল বিক্রিত একটি লটারি সংস্থার টিকিট কাটলেই কেল্লাফতে! ভাগ্য সহায় থাকলেই হাতে আসছে কোটি কোটি টাকা। সেরকমই ফের এবার কোটপতি হলেন বীরভূমের এক ব্যক্তি। কিন্তু তারপরই উলটপুরাণ! কোটিপতির নাকি খোঁজই মিলছে না। যা নিয়ে এলাকায় জোর সরগরম।

এমনিতে লটারি কেটে কোটিপতি হওয়া ব্যক্তিদের নিয়ে সরগরম হাতে দেখা যায় সংবাদমাধ্যমকে। কখনও দেখা যায় লটারিতে কোটি টাকা জিতে নিজেদের সুরক্ষার জন্য থানায় ছুটছেন সেই ব্যক্তিরা। তবে এবার এমন এক বিজেতার সন্ধান মিলেছে যিনি লটারিতে কোটিপতি হওয়ার পরও যার হুঁশ নেই।

গত সপ্তাহের শনিবার নলহাটির একটি লটারির টিকিট বিক্রির দোকান থেকে ওই টিকিট বিক্রি হয়। যে দোকান থেকে এই টিকিট বিক্রি হয়েছিল তিনি হলেন নলহাটির তিন নম্বর ওয়ার্ডের বিধু পাড়ার টিকিট বিক্রেতা কাবির আনসারী। শনিবার তিনি ওই টিকিট বিক্রি করেছিলেন এবং যার নম্বর হলো 43L62895। কিন্তু দেখা যায় দুদিন পেরিয়ে গেলেও ওই কোটিপতির খোঁজ পাওয়া যায়নি।

বিক্রেতা জানিয়েছেন, তার দোকান থেকেই এই টিকিটটি শনিবার বিক্রি হয় এবং রাতে যখন রেজাল্ট বের হয় তখন দেখা যায় এই টিকিট এ প্রথম পুরস্কার হিসেবে কোটি টাকা এসেছে। তবে তারপর থেকে যিনি টিকিট কিনেছিলেন তার খোঁজ নেই। তিনি মনেও করতে পারছেন না কোন ব্যক্তি তার দোকান থেকে এই টিকিট কিনে নিয়ে গিয়েছিলেন।

নিজের দোকান থেকে কোটি টাকার পুরস্কার ওঠার পর কাবির আনসারী নিজের দোকান ফুলের মালা দিয়ে সুন্দর করে সাজিয়েছেন। এই বিষয়ে তিনি জানিয়েছেন, তার বহুদিনের স্বপ্ন ছিল যাতে প্রথম পুরস্কার লাগে তার দোকান থেকে। প্রথম পুরস্কার হিসাবে তার দোকান থেকে বিক্রিত টিকিটের জন্য তিনি এক লক্ষ টাকা পাবেন সংস্থা থেকে।