শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

ভোটের আগে রক্তাক্ত মুর্শিদাবাদ! ঘরে ঢুকে এলোপাথাড়ি কোপ তৃণমূল কর্মীকে

মৌসুমী

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৩, ০৬:১৪ পিএম | আপডেট: জানুয়ারি ১১, ২০২৩, ১২:১৪ এএম

ভোটের আগে রক্তাক্ত মুর্শিদাবাদ! ঘরে ঢুকে এলোপাথাড়ি কোপ তৃণমূল কর্মীকে
ভোটের আগে রক্তাক্ত মুর্শিদাবাদ! ঘরে ঢুকে এলোপাথাড়ি কোপ তৃণমূল কর্মীকে

দুয়ারে পঞ্চায়েত নির্বাচন। তার আগেই ফের উত্তপ্ত হয়ে উঠল মুর্শিদাবাদ। বাড়িতে ঢুকে এক তৃণমূল কর্মীকে এলো পাথারি কোপ মারার অভিযোগ উঠল। অভিযোগের আঙ্গুল কংগ্রেসের দিকে। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে মুর্শিদাবাদে হরিহরপাড়া এলাকায়।

স্থানীয় সূত্রে খবর নিহত তৃণমূল কর্মীর নাম এশাদুল মন্ডল। দলের অভিযোগ রাজনৈতিক কারণেই খুন করা হয়েছে এশাদুলকে।সূত্রের খবর পঞ্চায়েতে কে টেন্ডার পাবে তাই নিয়েই ঝামেলার সূত্রপাত হয়েছিল। পরিবারের তরফেও অভিযোগ করা হয়েছে, কিছুদিন আগেও বেশ কিছু জন কংগ্রেস কর্মী তার ওপর হামলা করেছিল। আশঙ্কা জনক অবস্থায় হাসপাতালে ভর্তি করতে হয়েছিল এই তৃণমূল। এরপর দীর্ঘ চিকিৎসার পর সুস্থ হয় সে।

মৃতের পরিবার জানাচ্ছে, এই ঘটনার পর পুলিশে অভিযোগ দায়ের করা হয় অভিযুক্তদের বিরুদ্ধে। এরপর থেকেই অভিযোগ তুলে নেওয়ার জন্য চাপ দিচ্ছিল অভিযুক্তরা। তবে কোনোভাবেই অভিযোগ তুলতে রাজি ছিলেন না এই তৃণমূল কর্মী। মূলত সেই কারণেই তাকে ফোন করা হয়েছে বলে দাবি করছেন পরিবারের লোকজন।

এদিকে পুলিশ সূত্রে খবর, সোমবার রাতে এরশাদুলের বাড়িতে বেশ কিছু জন দুষ্কৃতী এসে হামলা চালায়। দরজায় ধাক্কা দিতে থাকে তারা। তৃণমূল কর্মী দরজা না খুললে দরজা ভেঙে ঢুকে এলোপাথাড়ি কোপ মারতে থাকে এশাদুলকে। এরপরই তাকে রক্তাক্ত অবস্থায় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। গোটা ঘটনায় অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন নিজের পরিবার।