মঙ্গলবার, ০৭ মে, ২০২৪

ফের নারকীয় হত্যাকাণ্ড! একই পরিবারের তিন সদস্যকে গলা কেটে খুন, তদন্তে পুলিশ

চৈত্রী আদক

প্রকাশিত: মে ৩, ২০২২, ১১:১৫ এএম | আপডেট: মে ৩, ২০২২, ০৫:১৫ পিএম

ফের নারকীয় হত্যাকাণ্ড! একই পরিবারের তিন সদস্যকে গলা কেটে খুন, তদন্তে পুলিশ
ফের নারকীয় হত্যাকাণ্ড! একই পরিবারের তিন সদস্যকে গলা কেটে খুন, তদন্তে পুলিশ / প্রতীকী ছবি

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ যত দিন যাচ্ছে হিংসা–প্রতিহিংসার বশবর্তী হয়ে মানুষ একের পর এক অন্যায় করে চলেছে। খুন-জখম তো নিত্যদিনের ঘটনা। এবার ফের এক নারকীয় হত্যাকাণ্ডের ঘটনা সাক্ষী থাকল রাজ্য। একই পরিবারের ৩ সদস্যকে গলা কেটে খুন করার অভিযোগ উঠল।

জানা গিয়েছে, গতকাল রাত‌ ১১ টা নাগাদ নদিয়ার পলাশীপাড়া থানার অন্তর্গত রানিনগর ধাওড়া পাড়ার তুতবাগান এলাকায় এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। ওই এলাকায় বসবাসকারী একই পরিবারের তিনজন সদস্যকে প্রথমে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়। এরপর তিনজনেরই গলার নলি কেটে খুন করা হয় বলে অভিযোগ।

সূত্রের খবর, মৃতদের নাম বাবা ডোমন রাজয়ার, মা সুমিত্রা রাজয়ার এবং তাঁদের বিবাহিত মেয়ে মালা। ঘটনাটি ঘটার পরই থানায় খবর দেওয়া হয়। তৎক্ষণাৎ ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। রাতেই উদ্ধার করা হয় তিনটি মৃতদেহ। পাঠানো হয় ময়নাতদন্তের জন্য। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

ঠিক কী কারণে একইসঙ্গে তিন জনকে হত্যা করা হল তার কারণ এখনও স্পষ্ট নয়। প্রতিবেশীদের একাংশের দাবি, এই খুনের ঘটনার সঙ্গে মহিলা সংক্রান্ত কোনও বিষয় জড়িত থাকতে পারে। ওই পরিবারের মেয়ে মালা বিবাহিত হলেও বেশ কয়েকদিন আগেই শ্বশুরবাড়ি থেকে বাবা-মায়ের কাছে ফিরে আসেন। তারপর আর ফিরে যাননি। তবে কী কারণে মালা চলে আসেন সেই সম্পর্কে বিশদে কিছু জানেন না প্রতিবেশীরা।

ঘটনাটিকে ঘিরে পুলিশও ধোঁয়াশার মধ্যে রয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান, অভিযুক্ত তার সঙ্গী-সাথীদের সঙ্গে নিয়ে রাজয়ারদের বাড়িতে ঢুকে পড়ে এবং তাদেরকে খুন করে। তবে কে এই অভিযুক্ত তা এখনও জানা যায়নি। ইতিমধ্যেই নিহতদের প্রতিবেশী ও নিকটাত্মীয়দের জেরা শুরু করেছে পুলিশ। খুনের মোটিভ খুঁজে বার করার চেষ্টা করছে তারা। নিহতদের বাড়ি সিল করা হয়েছে।