শনিবার, ১৮ মে, ২০২৪

মন্দিরে পুজো দিতে এসে বিপত্তি! পাশের পুকুরের জলে পড়ে গেল গাড়ি

চৈত্রী আদক

প্রকাশিত: জুন ১৩, ২০২২, ০৮:২৪ পিএম | আপডেট: জুন ১৪, ২০২২, ০২:৩১ এএম

মন্দিরে পুজো দিতে এসে বিপত্তি! পাশের পুকুরের জলে পড়ে গেল গাড়ি
মন্দিরে পুজো দিতে এসে বিপত্তি! পাশের পুকুরের জলে পড়ে গেল গাড়ি

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ মন্দিরে পুজো দিতে গিয়েছিল পূণ্যার্থীদের একটি দল। পুজো দেওয়া শেষ হলে বাড়ি ফেরার আগেই ঘটে বিপত্তি। তাদের গাড়িটি রীতিমতো গড়িয়ে পড়ে যায় পাশের একটি পুকুরে। যদিও সেই সময় গাড়িতে কেউ ছিল না বলে জানা গিয়েছে। তাই হতাহতের কোনও খবর নেই। ইতিমধ্যেই ক্রেন দিয়ে উদ্ধার করা হয়েছে গাড়িটিকে।

সোমবার বিকেলে এই ঘটনাটি ঘটেছে বর্ধমানের ১০৮ শিব মন্দিরে। স্থানীয় বাসিন্দা সূত্রে খবর, এদিন কলকাতা থেকে একদল পুণ্যার্থী একটি চারচাকা গাড়ি নিয়ে ওই মন্দিরে গিয়েছিলেন পুজো দিতে। ‌বর্ধমানেই তাঁদের এক আত্মীয়ের বাড়ি রয়েছে। পূণ্যার্থীদের মধ্যে তাঁদের আত্মীয়রাও ছিলেন। মন্দির প্রাঙ্গণে পৌঁছানোর পর মন্দিরের বাইরে একটি পুকুরের ধারে গাড়ি পার্কিং করে সকলে পুজো দিতে ভেতরে চলে যান।

বিকেলের দিকে শেষ হয় পুজো দেওয়া। এরপর গাড়ির মালিক গাড়ির চালককে ফোন করে বলেন গাড়ির বাতানুকূল মেশিন চালু রাখতে। মালিকের কথামতো চালক গাড়িতে স্টার্ট দিয়ে এসি মেশিন চালিয়ে নেমে যান গাড়ি থেকে। এরপরই ঘটে বিপত্তি।

পুকুরের পাশের এলাকা সামান্য ঢালু ছিল। অন্যদিকে গাড়ির হ্যান্ডব্রেকও দেওয়া ছিল না। কিন্তু এসি মেশিন চালু করার জন্য গাড়ি স্টার্ট দিতে হয়। ফলে সহজেই গাড়িটি গড়িয়ে সরাসরি পাশের পুকুরে গিয়ে পড়ে। পুকুরে পড়ে যাওয়ার কিছুক্ষণের মধ্যেই গাড়িটি প্রায় ডুবে যেতে শুরু করে।

এরপর স্থানীয় বাসিন্দাদের তৎপরতায় দ্রুত ক্রেনের ব্যবস্থা করে পুকুর থেকে তোলা হয় গাড়িটিকে। ভাগ্য ভালো ওই গাড়িতে কেউ ছিল না। না হলে বড়সড় বিপদ ঘটতে পারত। জানা গিয়েছে, গাড়িটির ইঞ্জিনে জল ঢুকে যাওয়ায় পুণ্যার্থীরা ওই গাড়িটি ছেড়ে অন্য একটি গাড়িতে করে কলকাতার উদ্দেশ্যে রওনা দিয়েছেন।