সোমবার, ১৩ মে, ২০২৪

স্বামী-সন্তান ছেড়ে দ্বিতীয় বিয়ে করার খেসারত দিল মেয়ে! রাগে এলোপাথাড়ি কোপ বাবার

আত্রেয়ী সেন

প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২২, ০৮:০৪ পিএম | আপডেট: এপ্রিল ১৯, ২০২২, ০২:০৪ এএম

স্বামী-সন্তান ছেড়ে দ্বিতীয় বিয়ে করার খেসারত দিল মেয়ে! রাগে এলোপাথাড়ি কোপ বাবার
স্বামী-সন্তান ছেড়ে দ্বিতীয় বিয়ে করার খেসারত দিল মেয়ে! রাগে এলোপাথাড়ি কোপ বাবার

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ প্রথম স্বামী এবং প্রথম পক্ষের সন্তান থাকার পরেও দ্বিতীয়বার বিয়ে করেছিলেন। আর তারই খেসারত দিতে হল তরুণীকে। এই ‘অপরাধে’ নিজের বাবার রোষের মুখে পড়লেন মেয়ে। দ্বিতীয় স্বামীকে নিয়ে বাপের বাড়ির এলাকায় ঢুকেই ঘটল বিপত্তি। 

মেয়ে এবং মেয়ের দ্বিতীয় স্বামীর উপর হামলা করলেন তাঁর বাবা। তাঁদের এলোপাথাড়ি কোপানো হয় বলে অভিযোগ। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে বনগাঁ এলাকায়। এদিকে ঘটনার পর থেকেই পলাতক আহত তরুণীর বাবা। ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

জানা গিয়েছে, ওই তরুণীর নাম জিনিয়া সরকার। উত্তর ২৪ পরগণা জেলার বনগাঁর নয়াকামার গ্রামের বাসিন্দা ছিলেন ওই তরুণী। বারাসাত নীলগঞ্জ এলাকার এক যুবকের সঙ্গে বিয়ে হয়েছিল ওই তরুণীর। প্রথম দিকে বিবাহিত জীবনে সবই ঠিক চলছিল। ওই দম্পতির একটি পুত্র সন্তানও রয়েছে। কিন্তু এরপরই সমস্যার সূত্রপাত। 

জানা গিয়েছে, বেশ কিছু সময় আগে গোপালনগরের বাসিন্দা কৃষ্ণ মিস্ত্রি নামে এক যুবকের সঙ্গে পরিচয় হয় ওই তরুণী জিনিয়া সরকারের। সেই সম্পর্ক ক্রমশ আরও গভীর হতে থাকে। তাঁরা একে অপরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। এরপরই কৃষ্ণকে বিয়ে করে বসেন জিনিয়া সরকার। জিনিয়ার এই সিদ্ধান্ত কেউ মেনে নিতে পারেননি। 

এরপর গতকাল দ্বিতীয় স্বামীকে নিয়ে বাপের বাড়ির গ্রামে ঘুরতে এলে ঘটে যায় ভয়ঙ্কর ঘটনা। মেয়ে এসেছে খবর পেতেই, তাঁর বাবা অরুণ সরকার মেয়ে ও জামাইয়ের উপর হামলা করেন রাগের বশে। মেয়ের মাথায় ও পিঠে ধারালো অস্ত্রের কোপ বসান। জখম হন জিনিয়ার দ্বিতীয় স্বামীও। এরপর তাঁদের উদ্ধার করে বনগাঁ মহাকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জিনিয়া সেখানেই চিকিৎসাধীন রয়েছেন। তবে, জিনিয়ার দ্বিতীয় স্বামী কৃষ্ণকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় বলে খবর। তবে, এই ঘটনায় এখনও কোনও লিখিত অভিযোগ দায়ের করা হয়নি।