মঙ্গলবার, ২১ মে, ২০২৪

ছোট ছেলে অসুস্থ, স্বামীর সঙ্গে অশান্তির পরেই দুই ছেলেকে নিয়ে পুকুরে ঝাঁপ গৃহবধূর!

আত্রেয়ী সেন

প্রকাশিত: জুলাই ২১, ২০২২, ০৮:০৪ পিএম | আপডেট: জুলাই ২২, ২০২২, ০২:১৫ এএম

ছোট ছেলে অসুস্থ, স্বামীর সঙ্গে অশান্তির পরেই দুই ছেলেকে নিয়ে পুকুরে ঝাঁপ গৃহবধূর!
ছোট ছেলে অসুস্থ, স্বামীর সঙ্গে অশান্তির পরেই দুই ছেলেকে নিয়ে পুকুরে ঝাঁপ গৃহবধূর! / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ পারিবারিক অশান্তি ডেকে আনল মর্মান্তিক পরিণতি। দুই সন্তানকে নিয়ে আত্মঘাতী মা। বৃহস্পতিবার দুপুরে দিনাজপুর জেলার বংশীহারী থানার ৫ নম্বর মহাবাড়ি গ্রাম পঞ্চায়েতের পাঞ্জারিপাড়া এলাকায় একটি পুকুর থেকে উদ্ধার করা হয়েছে মা এবং দুই সন্তানের দেহ। 

জানা গিয়েছে, মৃত গৃহবধূর নাম জেলেখা খাতুন। আর তাঁর দুই শিশুপুত্র সাড়ে ৩ বছরের রাহুল আনসারি এবং ২ বছরের রোহিত আনসারি। এদিকে, এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনার খবর পাওয়া মাত্রই এলাকায় পৌঁছান গঙ্গারামপুর মহকুমা পুলিশ আধিকারিক দীপাঞ্জন ভট্টাচার্য। পরে বংশীহারী থানার পুলিশ মৃতদেহ তিনটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

সূত্রের খবর, দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারী থানার ৫ নম্বর মহাবাড়ি গ্রাম পঞ্চায়েতের পাঞ্জারিপাড়া এলাকায় বাড়ি নঈম আনসারির। পেশায় তিনি পরিযায়ী শ্রমিক। বেশ কয়েক বছর আগেই তাঁর বিয়ে হয়, জেলেখা খাতুনের সঙ্গে। তাঁদের দুই পুত্রসন্তান। এদিকে, বেশ কয়েকদিন ধরেই নঈম ও জেলেখার দুই ছেলের মধ্যে ছোট ছেলে অসুস্থ। অন্যদিকে, স্বামী নঈম আনসারি বর্তমানে কাজের সূত্রে বিহারে রয়েছেন। ঈদের আগে রাজমিস্ত্রির কাজে বিহার যান তিনি। এখনও সেখানেই রয়েছেন। এদিকে, ছোট ছেলে খুবই অসুস্থ। স্ত্রী বারবার স্বামীকে আসতে বললেও, না আসায় ইদানিং প্রায়ই ফোনে অশান্তি হত। তবে, নঈম ছেলের চিকিৎসায় টাকা দিতে চাইতেন না বলে দাবি জেলেখার পরিবারের।

বুধবার দুপুরে ফের একবার মোবাইলে স্বামী ও স্ত্রীর মধ্যে তুমুল অশান্তি হয়। এরপরেই দুই সন্তানকে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান জেলেখা খাতুন। এরপর এদিন সকালে দুই ছেলে-সহ জেলেখার দেহ উদ্ধার হয় বাড়ি থেকে কিছুটা দূরে মাঠের ধারে পুকুর থেকে। 

পুলিশ ও স্থানীয়দের প্রাথমিক অনিকে্‌ দুই সন্তানকে নিয়ে আত্মঘাতী হন জেলেখা খাতুন। জানা গিয়েছে, দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বালুরঘাটে। এরপরই এলাকায় আসে গঙ্গারামপুর মহকুমার পুলিশ আধিকারিক-সহ বিশাল পুলিশ বাহিনী এবং ঘটনাস্থল খতিয়ে দেখেন তাঁরা। ইতিমধ্যেই পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।