মঙ্গলবার, ০৭ মে, ২০২৪

ভোরে মর্মান্তিক দুর্ঘটনা বাঁকুড়ায়! গরু বোঝাই গাড়ির সঙ্গে ডাম্পারের সংঘর্ষে মৃত ৪

আত্রেয়ী সেন

প্রকাশিত: জুন ১৫, ২০২২, ১২:১৮ পিএম | আপডেট: জুন ১৫, ২০২২, ০৬:১৮ পিএম

ভোরে মর্মান্তিক দুর্ঘটনা বাঁকুড়ায়! গরু বোঝাই গাড়ির সঙ্গে ডাম্পারের সংঘর্ষে মৃত ৪
ভোরে মর্মান্তিক দুর্ঘটনা বাঁকুড়ায়! গরু বোঝাই গাড়ির সঙ্গে ডাম্পারের সংঘর্ষে মৃত ৪

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ সাতসকালে মর্মান্তিক দুর্ঘটনা ঘটল বাঁকুড়ায়। বাঁকুড়ার কোতুলপুরের রায়বাঘিনী মোড়ে একটি গরু বোঝাই গাড়ি এবং একটি ডাম্পারের সংঘর্ষে চারজনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন আরও ৩ জন। এখানেই শেষ নয়, এই দুর্ঘটনার জেরে ১৩ টি গরুরও মৃত্যু হয়েছে। বুধবার সকালে এই দুর্ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। ইতিমধ্যেই এই দুর্ঘটনায় আহতদের হাসপাতালে ভরতি করা হয়েছে। 

জানা গিয়েছে, বুধবার সকালে বিষ্ণুপুরের দিক থেকে আরামবাগের দিকে যাচ্ছিল গরু বোঝাই একটি লরি। পথে কোতুলপুর থানার রায়বাঘিনী মোড়ে ওই গাড়ির একটি চাকা ফেটে যায়। এরপর গাড়িটিকে রাস্তার এক পাশে দাঁড় করিয়ে রেখে চাকা পাল্টানোর কাজ করা হচ্ছিল। স্থানীয় সূত্রের খবর, সেই সময় আরামবাগমুখী একটি ডাম্পার দ্রুত গতিতে পিছন থেকে এসে ওই দাঁড়িয়ে থাকা গাড়িটিতে সজোরে ধাক্কা মারে। এর জেরে ব্যাপক ক্ষতি হয় দুটি গাড়িরই। এদিকে, আচমকা বিকট শব্দ পেয়ে স্থানীয়রা ছুটে আসেন।

প্রথম দিকে এলাকার বাসিন্দারাই উদ্ধারের কাজে হাত লাগান। পাশাপাশি খবর দেওয়া হয় স্থানীয় থানাতেও। জানা গিয়েছে, এই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ডাম্পারের ৩ জন এবং গরু বোঝাই গাড়ির খালাসির। পাশাপাশি গুরুতর জখম হয়েছেন আরও ৩ জন। আহতদের উদ্ধার করে প্রথমে নিয়ে যাওয়া হয় কোতুলপুরের একটি হাসপাতালে। সেখান থেকে পরে তাঁদের রেফার করা হয় আরামবাগে। তবে, আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায়, তাঁকে কলকাতায় পাঠানো হয়েছে বলেই খবর। আরও জানা যাচ্ছে যে, ওই ঘাতক ডাম্পারটি রাস্তার ধারে থাকা একটি বাড়িতেও ধাক্কা মারে৷  তবে, বাড়িতে থাকা ব্যক্তিরা কপালের জোরে বেঁচে যান৷

এদিকে, এই দুর্ঘটনার পর পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে যে, গতি বেশি থাকার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে গরু বোঝাই লরিটিকে ধাক্কা মারে ডাম্পারটি। তবে, ওই ডাম্পারটিতে কোনও যান্ত্রিক ত্রুটি ছিল কিনা, তাও খতিয়ে দেখা হবে বলে জানা গিয়েছে। পাশাপাশি পুলিশের পক্ষ থেকে দ্রুত নিহত এবং আহতদের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে।