মঙ্গলবার, ১৪ মে, ২০২৪

‘দরবারে বিধায়ক’ কর্মসূচি চালু করলেন সোহম চক্রবর্তী! ২৪ ঘণ্টা মানুষের যেকোনো সমস্যা শুনবেন

আত্রেয়ী সেন

প্রকাশিত: মে ১০, ২০২২, ০১:২৯ পিএম | আপডেট: মে ১০, ২০২২, ০৭:২৯ পিএম

‘দরবারে বিধায়ক’ কর্মসূচি চালু করলেন সোহম চক্রবর্তী! ২৪ ঘণ্টা মানুষের যেকোনো সমস্যা শুনবেন
‘দরবারে বিধায়ক’ কর্মসূচি চালু করলেন সোহম চক্রবর্তী! ২৪ ঘণ্টা মানুষের যেকোনো সমস্যা শুনবেন

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ নয়া কর্মসূচি চালু করলেন পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরের বিধায়ক তথা বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা সোহম চক্রবর্তী। এবার দুয়ারে কর্মসূচির আদলে দরবারে বিধায়ক চালু করলেন তিনি। 

জনপ্রতিনিধিদের সঙ্গে সাধারণ মানুষের মধ্যে যোগাযোগ বাড়ানোর লক্ষ্যেই চণ্ডীপুরের তৃণমূল বিধায়ক এই নয়া কর্মসূচি চালু করলেন। সোমবার রবীন্দ্রজয়ন্তীতেই সন্ধের সময় এক অনুষ্ঠানের মাধ্যমে পূর্ব বিধায়ক তথা অভিনেতা সোহম চক্রবর্তী দরবারে বিধায়ক কর্মসূচির সূচনা করেন। 

তিনি দাবি করেছেন যে, এলাকার মানুষ তাঁদের যাবতীয় অভাব-অভিযোগ ও সমস্যার কথা সরাসরি তাঁকে জানাতে পারবেন এই কর্মসূচির মাধ্যমে। এর জন্য একটি ফোন নম্বরও চালু করা হয়েছে। সোহম জানিয়েছেন, সরাসরি ৮২৭৬০ ৮১৩২৮ নাম্বারে ফোন করে তাঁর সঙ্গে ২৪ ঘণ্টার যেকোনো সময় কথা বলতে, তাঁদের সমস্যার কথা জানাতে পারবেন সাধারণ মানুষ। একুশের বিধানসভা নির্বাচনে পূর্ব মেদিনীপুর জেলায় চন্ডীপুর বিধানসভা আসনে বিধায়ক নির্বাচিত হয়েছেন সোহম চক্রবর্তী।

উল্লেখ্য, কলকাতার বাসিন্দা এবং অভিনয় জগতের সঙ্গে যুক্ত হওয়ার কারণে বেশিরভাগ সময় তাঁকে নিজের বিধানসভা কেন্দ্রের বাইরে থাকতে হয়। পাশাপাশি সম্প্রতি সোহমের ব্যক্তিগত সচিবের বিরুদ্ধে এলাকায় বিধায়কের নাম ভাঙিয়ে তোলাবাজি, আর্থিক প্রতারণা ও ভয় দেখানোর অভিযোগকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায়। পরে যদিও সোহম নিজেই পুলিশে অভিযোগ জানিয়ে, তাঁকে গ্রেফতার করান। 

আদতে নিজের জনপ্রতিনিধি হিসেবে সাধারণ মানুষের কাছে নিজের ভাবমূর্তি সঠিক রাখতেই এবং সরাসরি সাধারণ মানুষের পাশে দাঁড়াতে এবং জনসংযোগ আরও জোরাল করতেই এই কর্মসূচি গ্রহণ করা হয়েছে বলেই জানিয়েছেন বাংলার এই তারকা বিধায়ক।