সোমবার, ২০ মে, ২০২৪

ফের পাথর বৃষ্টি বন্দে ভারতে! দরজার পর এবার ভাঙল জানলার কাঁচ

মৌসুমী

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৩, ০৯:৪৮ এএম | আপডেট: জানুয়ারি ৪, ২০২৩, ০৩:৪৮ পিএম

ফের পাথর বৃষ্টি বন্দে ভারতে! দরজার পর এবার ভাঙল জানলার কাঁচ
ফের পাথর বৃষ্টি বন্দে ভারতে! দরজার পর এবার ভাঙল জানলার কাঁচ

ফের হামলা বন্দে ভারতে। এক হামলার রেশ কাটতে না কাটতেই ফের হামলা। এবার ভাঙলো জানলার কাঁচ। মঙ্গলবার দুপুর দেড়টা নাগাদ, যখন ট্রেনটি এনজিপির দিকে যাচ্ছিল, স্টেশনে ঢোকার আগে ট্রেন লক্ষ্য করে পাথর ছোড়া হয়।

রেলের তরফে জানানো হয়েছে, মঙ্গলবার বিকেল ৫.৫৭ নাগাদ দেখা যায় সি৩ ও সি৬ কোচের জানলায় পাথর ছোড়ার দাগ। দাগ দেখে স্পষ্ট, বাইরে থেকে ট্রেনের কামরার জানলা লক্ষ্য করে পাথর ছোড়া হয়েছে। ঘটনায় কেউ গ্রেফতার হয়নি।এই নিয়ে যাত্রা শুরুর পর তিনদিনের মধ্যে দ্বিতীয়বার বন্দে ভারত এক্সপ্রেসকে লক্ষ্য করে পাথরবৃষ্টি হল।

রেল সূত্রে খবর, সোমবার নিউ জলপাইগুড়ি থেকে হাওড়ার দিকে যাচ্ছিল এই সুপারফাস্ট ট্রেন টি। ঠিক তখনই মালদার কুমারগঞ্জ স্টেশন পার করার সময় ট্রেনে সি ১৩ কোচে ইট ছোড়া হয়। এই ইটের আঘাতে দরজার কাচে চিড় ধরেছে।  এরপর ট্রেন যখন মালদহ টাউন স্টেশনে থামে, তখন ঘটনাটি নজরে পড়ে। যদিও ঘটনায় যাত্রীরা কেউ হতাহত হননি। তবে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

রেল সুরক্ষা বাহিনীর তরফে ঘটনা জানানো হয় উর্ধ্বতন কর্তৃপক্ষকে। রেল প্রশাসনে রীতিমতো শোরগোল পড়ে যায়।বন্দে ভারত এক্সপ্রেসে পাথর নিক্ষেপের এই ঘটনায় রেল প্রশাসনের তরফে মালদহের পুখুরিয়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। মালদহের পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব বলেন, “অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে।”