শনিবার, ১৮ মে, ২০২৪

ওভারটেকেই বিপত্তি! সোজা পুকুরে যাত্রী-সহ মারুতি, রোগী-সমেত পাড়ে ঝুলন্ত অবস্থায় অ্যাম্বুল্যান্স

আত্রেয়ী সেন

প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২২, ০৩:০২ পিএম | আপডেট: ফেব্রুয়ারি ৪, ২০২২, ০৩:৩২ পিএম

ওভারটেকেই বিপত্তি! সোজা পুকুরে যাত্রী-সহ মারুতি, রোগী-সমেত পাড়ে ঝুলন্ত অবস্থায় অ্যাম্বুল্যান্স
ওভারটেকেই বিপত্তি! সোজা পুকুরে যাত্রী-সহ মারুতি, রোগী-সমেত পাড়ে ঝুলন্ত অবস্থায় অ্যাম্বুল্যান্স / নিজস্ব ছবি

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ওভারটেক করতে গিয়েই যতো বিপত্তি। সোজা পুকুরে গিয়ে পড়ে রোগী সমেত অ্যাম্বুল্যান্স এবং যাত্রী-সহ মারুতি। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের নবাবহাটের কাছে।


তবে, ভাগ্যের জোরে প্রাণে রক্ষা পেয়েছেন সবাই।  জানা গিয়েছে, মারুতিতে ৪ জন যাত্রী ছিলেন। মারুতিটি পুকুরে পড়ে যেতেই উদ্ধারকাজে ঝাঁপিয়ে পড়েন স্থানীয়রা। তলিয়ে পুকুরের জলে তলিয়ে যেতে বসা মারুতি থেকে ৪ আরোহীকে স্থানীয়রাই উদ্ধার করেন। অন্যদিকে, অ্যাম্বুল্যান্সের ভিতরে ছিলেন রোগী ও আরোহী। তাঁকেও উদ্ধার করা সম্ভব হয়েছে। অল্পের জন্য বড় বিপদের হাত থেকে রক্ষা পেয়েছেন সবাই।


এদিকে, পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে বৃষ্টির মধ্যেই একটি অ্যাম্বুল্যান্স ও একটি মারুতি গাড়ি গুসকরার দিক থেকে বর্ধমানে আসছিল। তখন সিউরি রোড থেকে বাঁক নেওয়ার সময় অন্য একটি গাড়ি আচমকাই এই অ্যাম্বুল্যান্স ও মারুতিটিকে ওভারটেক করতে গিয়ে চেপে দেয়। এর জেরেই মারুতিটি রাস্তার পাশের একটি পুকুরে পড়ে যায়। পাশাপাশি অ্যাম্বুল্যান্সটি জলে না পড়লেও, পাড়ে ঝুলতে থাকে।


মারুতিটি পুকুরে পড়তেই ৪ আরোহী ১০৮ মন্দিরের পাশের ওই পুকুরে তলিয়ে যেতে থাকে। সঙ্গে সঙ্গে উদ্ধারে ছুটে আসেন স্থানীয়রা বাসিন্দারা। এলাকার যুবকরা ঝাঁপিয়ে পড়ে মারুতির যাত্রীদের উদ্ধার করেন। অ্যাম্বুল্যান্সটিও পাড়ে ঝুলছিল। সেখান থেকে রোগী ও আরোহীদের উদ্ধার করা হয়।