শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

টোটোচালকে মজেছে মন! প্রেমের টানে ঘর ছেড়ে পালালেন একই পরিবারের দুই গৃহবধূ

মৌসুমী মোদক

প্রকাশিত: মে ২৮, ২০২২, ১১:৩০ এএম | আপডেট: মে ২৯, ২০২২, ০৬:৩৬ পিএম

টোটোচালকে মজেছে মন! প্রেমের টানে ঘর ছেড়ে পালালেন একই পরিবারের দুই গৃহবধূ
টোটোচালকে মজেছে মন! প্রেমের টানে ঘর ছেড়ে পালালেন একই পরিবারের দুই গৃহবধূ / প্রতীকী ছবি

মাস কয়েক আগে গোটা রাজ্য জুড়ে হইচই ফেলে দিয়েছিল একটা খবর! রাজমিস্ত্রীদের প্রেমে পড়ে তাদের হাত ধরে ঘর ছেড়েছিলেন বালির দুই গৃহবধূ। ভালোবাসার টানে তারা পাড়ি দিয়েছিলেন মুম্বই। অবশেষে পুলিশি তৎপরতায় আটক করা হয় ওই রাজমিস্ত্রীদের৷ ঘর পালানো দুই গৃহবধূকেও ফিরিয়ে আনা হয়৷ এই ঘটনায় গোটা রাজ্যেই প্রায় শোরগোল পড়ে গিয়েছিল।

এবারও সেই একই ঘটনার সাক্ষী রইল বাংলার আরেক জেলা। টোটোচালকের প্রেমে মজে বাড়ি ছেড়ে পালালেন উত্তর ২৪ পরগনার বাগদার একই পরিবারের দুই গৃহবধূ। এখনও তাদের খোঁজ মেলেনি। তবে পরিবারের তরফে ইতিমধ্যেই থানায় অভিযোগ জানানো হয়েছে। পুলিশি তদন্ত এখনও জারি রয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই দুই গৃহবধূর নাম মিঠু পাল এবং পবিত্রা পাল। পরিবারের তরফে অভিযোগ, গত সপ্তাহের শনিবার ননদের বাড়ি যাওয়ার নাম করে বাড়ি থেকে বের হন এই দুই গৃহবধূ। তারপর থেকে বাড়ি ফেরা তো দূর, আর তাদের খোঁজ মিলছে না। যিনি বাড়ির ছোট বউ, তিনি আবার সঙ্গে নিজের ছেলেকেও নিয়ে গিয়েছেন।

জানা গিয়েছে, যে দুই টোটোচালকের সঙ্গে দুই গৃহবধূ ঘর ছেড়েছেন, তাদের নাম বিশ্বজিৎ মণ্ডল এবং শিবু মজুমদার। তারাও একই এলাকার বাসিন্দা। বিশ্বজিৎ শুধুমাত্র টোটো চালালেও শিবু মজুমদার টোটো চালানোর পাশাপাশিই স্থানীয় একটি চালের দোকানে কাজও করেন। এদিকে ওই গৃহবধূদের স্বামীরা কর্মসূত্রে বাইরে থাকেন। সেই সুযোগেই টোটোচালক দু‍‍`জনের সঙ্গে প্রেম হয় দুই গৃহবধূর। আর ভালোবাসার টানে ঘরও ছাড়েন তারা।

এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে বাগদা থানার অন্তর্গত সিন্দ্রানি গ্রাম পঞ্চায়েত এলাকায় ইতিমধ্যেই ছড়িয়েছে চাঞ্চল্য। ঘটনার প্রেক্ষিতে দুই টোটোচালকের উপর ক্ষুব্ধ পাল পরিবার সহ পাড়া-প্রতিবেশীরা। তবে মিঠু ও পবিত্রার শ্বশুরমশাইয়ের দাবি, আপাতত প্রেমের জোয়ারে ভেসে গিয়েছেন দুই গৃহবধূ। তারা কোথায় কেউই জানেন না। তবে তারা যদি আবার ফিরে আসতে চান তাহলে পরিবারের কোনও আপত্তি নেই। বরং পরিবার চায় তারা খুব তাড়াতাড়িই বাড়ি ফিরে আসুক।