শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

বাগনান গুলি কাণ্ডে নয়া মোড়! গাড়ি থেকে মিলল কার্তুজ, গ্রেফতার স্বামী

মৌসুমী

প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২২, ১০:৪৮ এএম | আপডেট: ডিসেম্বর ২৯, ২০২২, ০৪:৪৮ পিএম

বাগনান গুলি কাণ্ডে নয়া মোড়! গাড়ি থেকে মিলল কার্তুজ, গ্রেফতার স্বামী
বাগনান গুলি কাণ্ডে নয়া মোড়! গাড়ি থেকে মিলল কার্তুজ, গ্রেফতার স্বামী

বাগনানে রাঁচির ইউটিউবার খুনের নয়া মোড়। এই ঘটনায় গ্রেফতার করা হলো মৃতার স্বামী প্রকাশ কুমার ঝাঁ কে। বুধবার টানা জিজ্ঞাসাবাদের পর বৃহস্পতিবার সকালে গ্রেফতার করা হয় তাকে। মূলত মৃতার পরিবারের অভিযোগের ভিত্তিতেই প্রকাশকে গ্রেফতার করেছে পুলিশ। তাছাড়াও তার কথায় একাধিক অসঙ্গতি মেলায় প্রথম থেকেই সন্দেহ ছিল তদন্তকারীদের।

পুলিশ সূত্রে খবর, প্রকাশের গাড়ি থেকেই উদ্ধার হয়েছে কার্তুজের খোল। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, গাড়ির ভিতর ঢুকে গুলি চালিয়েছিল দুষ্কৃতীরা। সে সময় গাড়িতে ঘুমিয়ে ছিলেন অভিনেত্রী। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকেই যে গুলি চালানো হয়েছিল, তার প্রমাণ ইতিমধ্যেই হাতে পেয়েছেন তদন্তকারীরা। তাঁদের কথায়, পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি না করা হলে, এভাবে কানের পিছন থেকে বুলেট ফুঁড়ে যেতে পারে না।  স্বামীর হাতে বন্দুক ছিল কিনা, সেটাও পরীক্ষা করে দেখছেন তদন্তকারীরা।

এদিকে, গাড়ির ভিতর রক্তের কোনও দাগ মেলেনি বলেই জানা গিয়েছে।প্রত্যক্ষদর্শীরাও একই কথা জানিয়েছেন। তাঁদের বক্তব্য অনুযায়ী, গাড়িতে কোনও রক্তের দাগ ছিল না। ছিনতাই হলে যেভাবে ধস্তাধস্তি হয়, তারও প্রমাণ মেলেনি। একইসঙ্গে প্রকাশকুমারের কথাতেও অসঙ্গতি রয়েছে। তাই তাঁকে দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করে পুলিশ।

বুধবার সকালেই বাগনানের জাতীয় সড়কে প্রকাশ্যে শুট আউট এর ঘটনা ঘটেছে। এই ঘটনায় মৃত্যু হয়েছে রাচির প্রখ্যাত ইউটিউব অভিনেত্রী ইশা আলিয়ার। জেরার মুখে প্রকাশ দাবি করেছে, এদিন সকালে ঝাড়খন্ড থেকে গাড়ি চালিয়ে স্ত্রী ও কন্যাকে নিয়ে কলকাতার দিকে আসছিলেন তিনি। সেই সময় ভোর ছটা নাগাদ মহিষরেখা ব্রিজের কাছে গাড়ি থামিয়ে তিনি প্রাতঃকৃত করতে নামেন। সেই সময় তিন দুষ্কৃতী তাদের গাড়ি ঘিরে ফেলে। এরপর ওই ব্যক্তিকে আটকে টাকা পয়সা ছিনতাইয়ের চেষ্টা করে। 

প্রকাশ বাবু অভিযোগ করে আরো জানান, সে সময় গাড়িতে ছিলেন তার স্ত্রী এবং আড়াই বছরের শিশু কন্যা। স্বামীকে এভাবে হেনস্থা হতে দেখে স্ত্রী চিৎকার করতে করতে গাড়ি থেকে নামেন। এ সময় দুষ্কৃতীরা পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে আড়াই বছরের শিশু কন্যার সামনেই তাঁর স্ত্রীকে গুলি করেন। এরপর প্রকাশ বাবু ওই স্থানে ছুটে আসার আগেই চম্পট দেয় দুষ্কৃতীরা।