মঙ্গলবার, ০৭ মে, ২০২৪

বহরমপুরে কলেজছাত্রী খুনে চাঞ্চল্যকর মোড়! পরিবারের ‘আপত্তি’ নয়, সুশান্তের বয়ানে নয়া তথ্য

আত্রেয়ী সেন

প্রকাশিত: মে ৪, ২০২২, ০৩:৩০ পিএম | আপডেট: মে ৪, ২০২২, ০৯:৩০ পিএম

বহরমপুরে কলেজছাত্রী খুনে চাঞ্চল্যকর মোড়! পরিবারের ‘আপত্তি’ নয়, সুশান্তের বয়ানে নয়া তথ্য
বহরমপুরে কলেজছাত্রী খুনে চাঞ্চল্যকর মোড়! পরিবারের ‘আপত্তি’ নয়, সুশান্তের বয়ানে নয়া তথ্য

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ বহরমপুরে কলেজছাত্রী খুনে চাঞ্চল্যকর মোড়! পরিবারের ‘আপত্তি’ নয়, সুশান্তের বয়ানে সামনে এল নয়া তথ্য। বহরমপুরে প্রকাশ্যে কলেজ ছাত্রীর নারকীয় হত্যাকাণ্ডের ঘটনাকে কেন্দ্র করে এমনিতেই তোলপাড় গোটা রাজ্য। এই হত্যাকাণ্ডে এবার ত্রিকোণ প্রেমের প্রসঙ্গও উঠেছে। 

সূত্রের খবর, পুলিশি জেরায় ধৃত প্রেমিক দাবি করেছে যে, অন্য এক যুবকের সঙ্গে সম্পর্ক তৈরির চেষ্টা করছিল সুতপা। সম্প্রতি সেই যুবকের সঙ্গে সিনেমাও দেখতে যায় সুতপা। আর সেটা দেখার পরই নিজের মাথা ঠিক রাখতে পারেনি সুশান্ত। উল্লেখ্য, তদন্তে আগেই সামনে এসেছে যে, ওই এলাকার ‘সুন্দরী’দের মধ্যে সুতপাও ছিল। বিগত ৫ বছর ধরে সুশান্তের সঙ্গে সম্পর্ক ছিল তাঁর। কিন্তু গত এক বছর যাবত সেই সম্পর্ক ফিকে হতে শুরু করে। সুশান্তকে এড়িয়ে যেতে শুরু করে সুতপা। সুশান্তকে তাঁর ‘অপছন্দ’ বলেও জানায় সে। শুরু হয় সম্পর্কের টানাপোড়েন। 

এখান থেকেই প্রশ্ন উঠছে, তাহলে কি সুতপার জীবনে দ্বিতীয় কারও প্রবেশ মেনে নিতে পারেনি সুশান্ত? আর তা থেকেই আক্রোশ এবং সেই আক্রোশ থেকে সুতপাকে পৃথিবী থেকে সরিয়ে দেওয়ার পরিকল্পনা করে সে? এমনই সম্ভবনার কথা উঠে আসছে। 

পাশাপাশি এও জানা গিয়েছে যে, ঘটনার দিন সুতপাকে নৃশংসভাবে কুপিয়ে খুন করার পর ৩০০ মিটার গলি পায়ে হেঁটেই যায় সুশান্ত। এরপর মূল রাস্তায় উঠে টোটো ধরে সে। টোটো করেই সম্ভবত সে প্রথমে বহরম পুরের হোটেলে যায়। সেখানে গিয়ে পোশাক বদলায়। এরপর বাসে করে ওমরপুর মোড়ে আসে। ওমরপুর মোড়ে গিয়ে বাস পালটিয়ে সেখানে থেকে অন্য বাসে মোড়গ্রামে আসে। এরপর এখান থেকে ট্যাক্সি ধরে পালানোর সময়ই তাকে ধরা হয়। 

উল্লেখ্য, ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর সামসেরগঞ্জে থানা এলাকায় নাকা চেকিং চলছিল। তখনই তাকে গ্রেফতার করা হয়। এও জানা গিয়েছে যে, পুলিশ তাকে গ্রেফতার করার পর, সে তাঁদের কাছে বারবার খোঁজ নিচ্ছিল যে, সুতপা বেঁচে আছে কিনা? না তাঁর মৃত্যু হয়েছে? সুতপার মৃত্যু নিয়ে সে নিশ্চিত হতে চাইছিল। এদিকে, সুশান্তের ভাই জানিয়েছেন, প্রেমে প্রত্যাখানের পর থেকে মানসিকভাবে ভেঙে পড়েছিল তাঁর দাদা। বাড়িতেও যাতায়াত কমে গিয়েছিল। একমাস আগে এসেছিল সে। 

অন্যদিকে, বহরমপুর কলেজ ছাত্রী সুতপা চৌধুরীর হত্যাকাণ্ডে লেগেছে রাজনীতির রং। এই তরুণীর খুনের ঘটনায় মূল অভিযুক্ত সুশান্ত চৌধুরী বিজেপি কর্মী, এমনটাই দাবি করেছেন যুব তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্য। নিজের ফেসবুকে সুশান্ত‍‍`র প্রসঙ্গ তুলে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে আক্রমণ করেছেন দেবাংশু।

এখানেই শেষ নয়, বেশ কয়েকটি স্ক্রিনশট প্রকাশ্যে এনেছেন দেবাংশু ভট্টাচার্য, যেগুলি বহরমপুর কাণ্ডে মূল অভিযুক্ত সুশান্তর প্রোফাইলের। সেখানকার পোস্টগুলিতে দেখা যাচ্ছে যে, বিজেপির সমর্থনে একাধিক পোস্ট শেয়ার করেছেন সুশান্ত। যদিও পোস্টগুলির সত্যতা যাচাই করেনি বংনিউজ২৪x৭ ডিজিটাল।