সোমবার, ০৬ মে, ২০২৪

কীভাবে ভাদু শেখকে ‘খুন’ করা হয়েছিল? প্রকাশ্যে ভয়াবহ হত্যাকাণ্ডের সিসিটিভি ফুটেজ

আত্রেয়ী সেন

প্রকাশিত: এপ্রিল ৫, ২০২২, ১০:৪২ এএম | আপডেট: এপ্রিল ৫, ২০২২, ০৪:৪২ পিএম

কীভাবে ভাদু শেখকে ‘খুন’ করা হয়েছিল? প্রকাশ্যে ভয়াবহ হত্যাকাণ্ডের সিসিটিভি ফুটেজ
কীভাবে ভাদু শেখকে ‘খুন’ করা হয়েছিল? প্রকাশ্যে ভয়াবহ হত্যাকাণ্ডের সিসিটিভি ফুটেজ

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ তাঁর মৃত্যুকে কেন্দ্র করেই সংঘটিত হয়েছিল বগটুই গ্রামের নৃশংস ‘গণহত্যা’। সেই ভাদু শেখ খুনের দিন ঠিক কী হয়েছিল? এবার তার সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এল। পুলিশের পক্ষ থেকেই সে দিনের রাতের সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে না হয়েছে। কীভাবে রামপুরহাট বড়শাল গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান ভাদু শেখকে কীভাবে খুন করা হয়েছিল, সেই ভয়াবহ ঘটনার দৃশ্য ক্যামেরাবন্দি হয়েছিল। 

২১ মার্চ রাত ৮ টা থেকে সাড়ে ৮ টার মধ্যে খুন হয়েছিলেন বড়শাল গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান ভাদু শেখ। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, বগটুই মোড়ে চায়ের দোকানের সামনে স্কুটিতে বসে ছিলেন ভাদু শেখ। তখন আচমকাই দুটি বাইকে চেপে চারজন দুষ্কৃতী দোকানের সামনে আসে। বাইক থেকে নামার আগেই তারা ভাদু শেখকে লক্ষ্য করে বোমা ছোড়ে। এরপর বাইক থেকে নেমে ফের বোমা ছোড়ে। এও দেখা গেছে, এরপর এক দুষ্কৃতী ভাদু শেখকে লক্ষ্য করে গুলি চালাতে যায়, কিন্তু ততক্ষণে ভাদু শেখ মাটিতে পড়ে কাতরাচ্ছেন। ভাদু শেখের বাঁচার আশে নেই বুঝেই দুষ্কৃতীরা বাইক চালিয়ে সেখান থেকে পালিয়ে যায়। সোমবারই এই ভয়াবহ হত্যার সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে আনে পুলিশ। 

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে যে, ওই চায়ের দোকানের উল্টোদিকে একটি বাড়িতে সিসি ক্যামেরা লাগানো ছিল। সেই ক্যামেরাতেই এই হত্যার দৃশ্য ধরা পড়েছে। ৪০ সেকেন্ডের মধ্যেই গোটা ঘটনা ঘটিয়ে সেখান থেকে চম্পট দেয় দুষ্কৃতীরা। এদিকে, ভিডিও ফুটেজে চারজনকে দেখা গেলেও, পুলিশের ধারণা বাইকে চেপে সেদিন রাতে ৬ থেকে ৭ জন দুষ্কৃতী এসেছিল ভাদুকে খুন করতে।