বুধবার, ০৮ মে, ২০২৪

চলন্ত ট্রেন থেকে সহযাত্রীকে ফেলে প্রণাম ঠুকলেন অভিযুক্ত! গুরুতর অবস্থায় উদ্ধার যুবক

আত্রেয়ী সেন

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২২, ১২:১৭ পিএম | আপডেট: অক্টোবর ১৬, ২০২২, ০৬:১৭ পিএম

চলন্ত ট্রেন থেকে সহযাত্রীকে ফেলে প্রণাম ঠুকলেন অভিযুক্ত! গুরুতর অবস্থায় উদ্ধার যুবক
চলন্ত ট্রেন থেকে সহযাত্রীকে ফেলে প্রণাম ঠুকলেন অভিযুক্ত! গুরুতর অবস্থায় উদ্ধার যুবক

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ চলন্ত ট্রেনের কামরায় দুই যাত্রীর মধ্যে বচসা চলছিল। এরই মাঝেই এক যাত্রী অপরজনকে চলন্ত ট্রেনের কামরা থেকে ধাক্কা মেরে ফেলে দিলেন। এমনই চাঞ্চল্যকর অভিযোগ উঠেছে। সেই ঘটনার ভিডিও-ও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও সেই ভিডিও সত্যতা যাচাই করেনি বংনিউজ২৪x৭। শনিবার রাতে হাওড়া- মালদা ইন্টারসিটি এক্সপ্রেসে ঘটেছে ঘটনাটি। সেই ঘটনার ভিডিও ভাইরাল হতেই, তা দেখে চমকে উঠেছেন সবাই।

শেষপর্যন্ত রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়, ট্রেন থেকে ফেলে দেওয়া সেই ব্যক্তিকে। রেল সূত্রে তাঁর পরিচয়ও জানা গিয়েছে। পড়ে যাওয়া ব্যক্তির নাম সজল শেখ। বাড়ি বীরভূমের সুঁদিপুরে। জানা গিয়েছে, শনিবার রাতের বেলায় চলন্ত হাওড়া-মালদা ইন্টারসিটি এক্সপ্রেসে দুই ব্যক্তির মধ্যে বচসা শুরু হয়। বচসা ধাক্কাধাক্কির পর্যায়ে যায়। এরপর আচমকাই এক যাত্রী অপরজনকে ঠেলে ফেলে দেন চলন্ত ট্রেন থেকে। এরপর তারাপীঠ ঢোকার মুখে অভিযুক্তকে দেখা যায় প্রণাম ঠুকে নিজের জায়গায় বসে পড়তে। শিউরে ওঠার মতো সেই ভিডিওই ভাইরাল এই মুহূর্তে। আর সেই ভিডিও দেখেই অভিযুক্ত যাত্রীর খোঁজে তল্লাশি চালাচ্ছে রেল পুলিশ।

এদিকে, রেল পুলিশের দাবি, তারাপীঠ ও রামপুরহাট স্টেশনের মাঝামাঝি কোনও একটি জায়গায় ঘটনাটি ঘটেছে। রেল পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে যে। যাকে ধাক্কা মেরে চলন্ত ট্রেন থেকে ফেলে দেওয়া হয়েছে, সেই আক্রান্ত ব্যক্তির নাম সজল শেখ। তাঁর বাড়ি বীরভূমের রামপুরহাট থানার সুঁদিপুরে। ইতিমধ্যেই গুরুতর জখম সজলকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে তারাপীঠ রোড ও রামপুরহাট স্টেশনের মাঝে রেললাইনের ধার থেকে উদ্ধার করা হয়েছে। এরপরই তাঁকে রামপুরহাট গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন যে, বর্তমানে আহত সজলের অবস্থা আশঙ্কাজনক। এদিকে, সজলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করার বিষয়টি জানিয়েছেন পূর্ব রেলের জনসংযোগ আধিকারিক একলব্য চক্রবর্তী। তিনি বলেন, ‘ঐ যুবককে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক বলেই আমরা জানতে পেরেছি।’