সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

উলুবেড়িয়ায় ভয়াবহ পথ দুর্ঘটনা! মৃত্যু বিজেপির তমলুকের জেলা সংগঠনের নেতার

আত্রেয়ী সেন

প্রকাশিত: মে ১৫, ২০২২, ১২:২২ পিএম | আপডেট: মে ১৫, ২০২২, ০৬:২২ পিএম

উলুবেড়িয়ায় ভয়াবহ পথ দুর্ঘটনা! মৃত্যু বিজেপির তমলুকের জেলা সংগঠনের নেতার
উলুবেড়িয়ায় ভয়াবহ পথ দুর্ঘটনা! মৃত্যু বিজেপির তমলুকের জেলা সংগঠনের নেতার / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ  পথ দুর্ঘটনায় মৃত্যু হল বিজেপি নেতার। শনিবার রাতে ৬ নম্বর জাতীয় সড়কে উলুবেড়িয়া থানার বানিতলার কাছেই এই দুর্ঘটনা ঘটে বলেই জানা গিয়েছে। মৃত বিজেপি নেতার নাম অমল মাইতি। তিনি তমলুক জেলা সংগঠনের সদস্য। জানা গিয়েছে, দুর্ঘটনার পর তাঁকে তড়িঘড়ি উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হয়নি। চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪০ বছর।

জানা গিয়েছে, শনিবার রাতে দক্ষিণেশ্বরের আলমবাজার থেকে একটি পিকআপ ভ্যানে করে পারিবারিক ব্যবসার জিনিস নিয়ে কোলাঘাটের দিকে যাচ্ছিলেন মৃত বিজেপি নেতা অমল মাইতি। ওই পিকআপ ভ্যানে তিনি ছাড়াও আরও ৭ থেকে ৮ জন ছিলেন। এরপর রাত সাড়ে ৯ টা নাগাদ বানিতলার কাছে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা রেলিংয়ে গিয়ে ধাক্কা মারে। এরপরই গাড়িটি উল্টে যায়। এর জেরে গুরুতর চোট পান অমল মাইতি- সহ অন্যান্য যাত্রীরা। 

এদিকে, দুর্ঘটনার পর স্থানীয় মানুষজন দ্রুত জড়ো হয় সেখানে। গুরুতর আহত অবস্থায় অমল মাইতি সহ আহতদের সকল্কে উদ্ধার করে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা অমল মাইতিকে মৃত বলে ঘোষণা করেন। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। 

এদিকে, অমল মাইতির মৃত্যুর খবর পাওয়ার পরই তমলুক ও উলুবেড়িয়ার বিজেপি নেতারা হাসপাতালে উপস্থিত হন। শোকের ছায়া তাঁর পরিবারে। এত অল্প বয়সে বিজেপি নেতার মৃত্যু কেউ মানতেই পারছেন না।