বুধবার, ০৮ মে, ২০২৪

পরিবার নিয়ে দিঘায় ঘুরতে গিয়ে যুবকের রহস্যমৃত্যু, হোটেলের ঘর থেকে উদ্ধার ঝুলন্ত দেহ!

আত্রেয়ী সেন

প্রকাশিত: মে ১৮, ২০২২, ১২:২৫ পিএম | আপডেট: মে ১৮, ২০২২, ০৬:৩১ পিএম

পরিবার নিয়ে দিঘায় ঘুরতে গিয়ে যুবকের রহস্যমৃত্যু, হোটেলের ঘর থেকে উদ্ধার ঝুলন্ত দেহ!
পরিবার নিয়ে দিঘায় ঘুরতে গিয়ে যুবকের রহস্যমৃত্যু, হোটেলের ঘর থেকে উদ্ধার ঝুলন্ত দেহ! / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ পরিবারকে নিয়ে দিঘায় ঘুরতে এসেছিলেন এক যুবক। কিন্তু ঘুরতে গিয়েই ভয়ঙ্কর কাণ্ড ঘটালেন ওই যুবক। তিনি যে এমন কাণ্ড ঘটাতে পারেন, তা ঘুণাক্ষরেও বুঝতে পারেননি যুবকের পরিবার। 

দিঘায় ঘুরতে গিয়ে রহস্যমৃত্যু ঘটল এক পর্যটকের। হোটেলের ঘর থেকে উদ্ধার হল যুবকের ঝুলন্ত দেহ। মৃতের নাম জয় কর্মকার, বয়স ২২ বছর। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল সৈকত শহরে। কীভাবে মৃত্যু হল ওই পর্যটকের? তিনি আত্মহত্যা করেছেন, নাকি খুন করে তাঁকে ঝুলিয়ে দেওয়া হয়েছে, তা এখনও স্পষ্ট হয়। 

সূত্রের খবর, মঙ্গলবার সকালে উত্তর ২৪ পরগণার অশোক নগরের এলাকা থেকে ১৪ জনের একটি দল দিঘায় বেড়াতে যান। নিউ দিঘার একটি বেসরকারি হোটেল ওঠে দলটি। ওই দলেই সদস্য ছিলেন মৃত যুবক জয় কর্মকার। পরিবারকে নিয়ে দিঘায় ঘুরতে এসেছিলেন তিনিও। এরপর মঙ্গলবার সন্ধ্যায় পরিবারের অন্য সদস্যরা সৈকতে বেড়াতে গেলেও, মৃত যুবক যাননি। শরীর ভাল নেই, এই যুক্তি দিয়ে তিনি হোটেলের ঘরেই থেকে যান। 

এরপর হোটেলে ফিরে তাঁর পরিবারের সদস্যরা দেখেন ঘরের দরজা বন্ধ। অনেক ডাকাডাকির পরেও সাড়া না মেলায়, হোটেলের কর্মীদের সাহায্যে দরজা ভেঙে তাঁরা দেখেন, সিলিং ফ্যানের সঙ্গে গামছায় ফাঁস লাগিয়ে ঝুলছেন জয়। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে দিঘা হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হয়নি। চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। এরপর পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠায়। 

এদিকে, মৃতের পরিবারের সদস্যরাও গোটা বিষয়ে অন্ধকারে। কেন এমন কাণ্ড ঘটালেন জয়, তা তাঁরা বুঝতেই পারছেন না। মৃতের ভাই জানিয়েছেন, সব পরিবারে যেমন অশান্তি হয়, সেরকমই সামান্য ঝামেলা হয়েছিল। কিন্তু তার জন্য এমন ঘটনা তিনি যে ঘটাবেন, তা তাঁরা কল্পনাই করতে পারেননি।

দিঘা থানার এক আধিকারিক জানিয়েছেন, ‘প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, এটা আত্মহত্যার ঘটনা। কী কারণে ওই পর্যটক আত্মঘাতী হলেন তা তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনার নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।’