শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

নিয়ন্ত্রণ হারিয়ে হাওড়া ব্রিজে তিন পথচারীকে পিষে দিল বাস! ঘটনাস্থলেই মৃত্যু দুজনের

মৌসুমি

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২২, ০৪:৫৭ পিএম | আপডেট: নভেম্বর ১৪, ২০২২, ১০:৫৭ পিএম

নিয়ন্ত্রণ হারিয়ে হাওড়া ব্রিজে তিন পথচারীকে পিষে দিল বাস! ঘটনাস্থলেই মৃত্যু দুজনের
নিয়ন্ত্রণ হারিয়ে হাওড়া ব্রিজে তিন পথচারীকে পিষে দিল বাস! ঘটনাস্থলেই মৃত্যু দুজনের/ প্রতীকী ছবি

নিয়ন্ত্রণ হারিয়ে ৩ পথচারীকে পিষে দিল বাস। ঘটনাটি ঘটেছে ব্যস্ততম হাওড়া স্টেশন ঢোকার মুখে হাওড়া ব্রিজে। এই ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত একজনকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে ঘাতক বাসের চালককে।

জানা গিয়েছে এ দিন দুপুরে শিয়ালদা স্টেশন থেকে হাওড়ার দিকে যাচ্ছিল ২৮ নম্বর রুটের একটি বাস। হাওড়া ব্রিজ পেরিয়ে স্টেশন চত্বরে ঢোকার মুখেই নিয়ন্ত্রণ হারায় বাসটি। এরপরেই পথচারী এবং ওই এলাকায় থাকা হকারদের পিষে দেয় ঘাতক বাস।

পুলিশ সূত্রে খবর, তিনজনকে গুরুতর জখম অবস্থায় হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানেই দুজনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। অপরজনের চিকিৎসা চলছে হাওড়া জেলা হাসপাতালে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ২৮ নম্বর রুটের বাসটি অত্যন্ত দ্রুতগতিতে আসছিল। মূলত রেষারেষি জেনে এই দুর্ঘটনা বলে অভিযোগ পথচারীদের। যদিও গোটা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে হাওড়া সিটি পুলিশ এবং গোলবাড়ি ট্রাফিক গার্ড

এই ঘটনায় রীতিমতো আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। দুর্ঘটনার জেরে সাময়িকভাবে স্তব্ধ হয়ে যায় যান চলাচল। বেশ কিছুক্ষণের জন্য যানজটের সমস্যাও দেখা দেয়। ইতিমধ্যেই ঘাতক বাসে চালককে গ্রেফতার করেছে পুলিশ।