শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২

স্কুল পড়ুয়া সমেত উল্টে গেল বাস! আহত ৩৪ জন পড়ুয়া, আশঙ্কাজনক ১১

মৌসুমী

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২, ০৬:৩৪ পিএম | আপডেট: নভেম্বর ২৩, ২০২২, ০৬:৩৪ পিএম

স্কুল পড়ুয়া সমেত উল্টে গেল বাস! আহত ৩৪ জন পড়ুয়া, আশঙ্কাজনক ১১
স্কুল পড়ুয়া সমেত উল্টে গেল বাস! আহত ৩৪ জন পড়ুয়া, আশঙ্কাজনক ১১

স্কুল পড়ুয়া সমেত বাস উল্টে ভয়াবহ দুর্ঘটনা পুরুলিয়ার বান্দোয়ানে। বুধবার নিয়ন্ত্রণ হারিয়ে বেসরকারি স্কুলের একটি বাস উল্টে যায়। গোটা ঘটনায় আহত হয়েছে ৩৫ জন পড়ুয়া। এদের মধ্যে ১১ জনের অবস্থা আশঙ্কা জনক। আহতদের একটি বেসরকারি হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গিয়েছে এদিন সকাল পৌনে দশটা নাগাদ পড়ুয়াদের নিয়ে যাচ্ছিল বাসটি। সেই সময় ফাঁকা রাস্তায় আচমকা একটি সাইকেল চলে আসে। ওই সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়েই নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় বাসটি। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন বাসটি একেবারে সম্পূর্ণ কাত হয়ে পড়ে যায়। ভেতরে আটকে পরে পড়ুয়ারা।

এদিকে দুর্ঘটনার খবর পেয়েই ছুটে আসেন স্থানীয়রা। উদ্ধার করে স্থানীয় হাসপাতালে স্থানান্তর করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বান্দোয়ান থানার পুলিশ। ইতিমধ্যেই পড়ুয়ারদের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। পুলিশের তরফে জানানো হয়েছে ৩৪ জন শিশু আহত হয়েছে এদের মধ্যে ১১ জনের অবস্থা আশঙ্কা জনক।

যদিও অন্য একটি সূত্র জানাচ্ছে, বাসটিতে হঠাৎই যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। তাতেই নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় বাসটি। এরপরে বাসের কাজ ভেঙে গিয়েছে লণ্ডভণ্ড হয়েছে এলাকা। যদিও ঠিক কি কারনে দুর্ঘটনা ঘটলো তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে পুলিশ।