রবিবার, ০৫ মে, ২০২৪

ভয়ঙ্কর দুর্ঘটনা জাতীয় সড়কে! মায়াপুর যাওয়ার পথে দুর্ঘটনায় মৃত ২ শিশু সহ ৫

মৌসুমী

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২২, ১০:৫৭ এএম | আপডেট: অক্টোবর ২৮, ২০২২, ০৪:৫৭ পিএম

ভয়ঙ্কর দুর্ঘটনা জাতীয় সড়কে! মায়াপুর যাওয়ার পথে দুর্ঘটনায় মৃত ২ শিশু সহ ৫
ভয়ঙ্কর দুর্ঘটনা জাতীয় সড়কে! মায়াপুর যাওয়ার পথে দুর্ঘটনায় মৃত ২ শিশু সহ ৫

ভয়ংকর দুর্ঘটনা সাতসকালে। ৩৪ নম্বর জাতীয় সড়কে লরি ও ছোট গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল পাঁচ জনের। এদের মধ্যে দুজন শিশুও রয়েছে। শুক্রবার সকালে ঘটনাটি ঘটেছে নদীয়া জেলার নাকাশিপাড়া থানার অন্তর্গত তিনচারা এলাকায়। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

পুলিশ সূত্রে খবর, ছোট গাড়িটি করে ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর দিয়ে পাঁচ জন মায়াপুর যাচ্ছিলেন। সে সময় হঠাৎ করেই উল্টো দিক থেকে একটি লরি আসে। এরপরেই নিয়ন্ত্রণ হারিয়ে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় ছোট গাড়িটি একেবারে দুমড়ে মুচরে যায়। গাড়িতে থাকা পাঁচজনই আহত হন।

স্থানীয় সূত্রে খবর, এদিন সকালবেলায় প্রচন্ড জোরে আওয়াজ হয়। সেই শুনেই এলাকার বাসিন্দারা ছুটে গিয়ে দেখেন লরি এবং ছোট গাড়িটির মুখোমুখি সংঘর্ষ হয়েছে। ছোট গাড়িটি একেবারে ভাঙাচোরা অবস্থায় পড়ে রয়েছে। এরপর প্রত্যক্ষদর্শীরাই পুলিশে খবর দেন।

ঘটনাস্থলে আসে নাকাশিপাড়া থানার পুলিশ। এরপর ছোট গাড়িতে থাকা ওই পাঁচজনকে উদ্ধার করে বেথুয়াডহরি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা সেখানেই পাঁচজনকে মৃত বলে ঘোষণা করেন। জানা গিয়েছে, এই পাঁচজনই রায়গঞ্জের বাসিন্দা। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

এদিকে দুর্ঘটনার পরেই উৎসুক জনতার ভিড় জমে যায় ওই ঘটনাস্থলে। যার জেরে সৃষ্টি হয় যানজট। ব্যাহত হয়ে পড়ে যান চলাচল। নাকাশিপাড়া থানার পুলিশ গিয়ে দ্রুত ক্ষতিগ্রস্ত গাড়িটিকে সরিয়ে নিয়ে যায়। এদিকে বারবার ৩৪ নম্বর জাতীয় সড়কে এ ধরনের দুর্ঘটনা ঘটায় প্রশ্ন উঠছে যাত্রী নিরাপত্তা নিয়ে।