রবিবার, ০২ অক্টোবর, ২০২২

এবার কালোসোনা মণ্ডলকে তলব করল CBI! কী বলছেন বীরভূমের এই বিজেপি নেতা?

আত্রেয়ী সেন

প্রকাশিত: জুন ১২, ২০২২, ০৪:৩৬ পিএম | আপডেট: জুন ১২, ২০২২, ০৪:৩৬ পিএম

এবার কালোসোনা মণ্ডলকে তলব করল CBI! কী বলছেন বীরভূমের এই বিজেপি নেতা?
এবার কালোসোনা মণ্ডলকে তলব করল CBI! কী বলছেন বীরভূমের বিজেপি নেতা?

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ রাজ্যে ভোট পরবর্তী হিংসা থেকে গরু পাচারকাণ্ডে একের পর এক তৃণমূলের নেতা-কর্মীকে তলব করেছে সিবিআই। তবে, এবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই-এর নজরে বীরভূমের বিজেপি নেতা কালোসোনা মণ্ডল। এবার বীরভূমের এই নেতাকে তলব করেছে সিবিআই। সোমবার ১৩ জুন, অর্থাৎ আগামীকাল সকাল ১০ টায় বিজেপির এই নেতাকে দুর্গাপুরে সিবিআই-এর অস্থায়ী ক্যাম্পে তলব করা হয়েছে। সিবিআই সূত্রে খবর, রাজ্যে ভোট পরবর্তী হিংসা মামলাতেই এই বিজেপি নেতাকে তলব করা হয়েছে। 

এদিকে, ঠিক কী কারণে তাঁকে তলব করেছে সিবিআই, সে ব্যাপারে কিছু বলতে পারেননি বিজেপি নেতা কালোসোনা মন্ডল। সিবিআই সূত্রে খবর, ভোটের ফল প্রকাশের দিন কেন ফোন করেছিলেন অনুব্রত মণ্ডলকে তিনি সে বিষয়ে জানতেই সিবিআই-এর তদন্তকারীদের এই তলব। ইতিমধ্যেই কালোসোনা মণ্ডলের কাছে দুর্গাপুরে সিবিআই-এর অস্থায়ী ক্যাম্পে হাজিরা দেওয়ার নোটিসও পাঠানো হয়েছে। 

সিবিআই তলবের কথা স্বীকার করে নিয়েছেন বিজেপির এই নেতা। তবে, অনুব্রত মণ্ডলকে ফোন করার কথা এড়িয়ে তিনি জানিয়েছেন, রাজ্যে ভোট পরবর্তী হিংসা কমাতেই তিনি তৃণমূলের একাধিক নেতাকে ফোন করেছিলেন। তবে, অনুব্রত মণ্ডলকে তিনি ফোন করেননি কোনদিন। এমনটাই দাবি কালোসোনা মণ্ডলের। পাশাপাশি সিবিআই-এর তদন্তকারীদের তাঁদের তদন্তে সবরকম সাহায্য করতে তিনি প্রস্তুত, একথা জানিয়ে তিনি বলেছেন, ‘সোমবার সিবিআই কী কী জানতে চাইছে দেখি! আমি সিবিআই-কে সমস্ত রকম সহযোগিতা করতে প্রস্তুত।’

প্রসঙ্গত উল্লেখ্য, রাজ্যে গরু পাচারকাণ্ড থেকে ভোট পরবর্তী হিংসা মামলায় একাধিকবার সিবিআই জিজ্ঞাসাবাদের জন্য দাক পেয়েছেন অনুব্রত মণ্ডল। তিনি একাধিকবার মুখোমুখিও হয়েছেন সিবিআই-এর এদিকে, ইতিমধ্যেই গ্রেফতার হয়েছেন অনুব্রত মণ্ডলের ব্যক্তিগত দেহরক্ষী সায়গল হোসেনও। এমনকি অনুব্রত ঘনিষ্ঠ বেশ কয়েকজন তৃণমূল নেতাও সিবিআই-এর জেরার মুখে পড়েছেন। এঁদের মধ্যে রয়েছেন গুসকরা ২ নম্বর অঞ্চল সভাপতি তাপস চট্টোপাধ্যায় এবং বর্ধমানের আউশগ্রামের অনুব্রত ঘনিষ্ঠ নেতা অরূপ মির্ধা। এঁদের দুর্গাপুরে সিবিআই-এর অস্থায়ী ক্যাম্পে তলব করা হয়েছিল। এবার ডাক পেলেন বিজেপি নেতা কালোসোনা মণ্ডল।