বুধবার, ১৫ মে, ২০২৪

সাতসকালে দুটি পৃথক জায়গা থেকে উদ্ধার তিনটি মৃতদেহ! চাঞ্চল্য মালদায়

মৌসুমী

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২২, ১০:৩৯ এএম | আপডেট: অক্টোবর ১৩, ২০২২, ০৪:৩৯ পিএম

সাতসকালে দুটি পৃথক জায়গা থেকে উদ্ধার তিনটি মৃতদেহ! চাঞ্চল্য মালদায়
সাতসকালে দুটি পৃথক জায়গা থেকে উদ্ধার তিনটি মৃতদেহ! চাঞ্চল্য মালদায়

রহস্য মৃত্যু ঘিরে চাঞ্চল্য মালদায়। বৃহস্পতিবার সকালে মালদায় তিনটি মৃতদেহ উদ্ধার হয়েছে। একদিকে গাছ থেকে ঝুলন্ত জোড়া মৃতদেহ, অন্যদিকে মালদার চাঁচলেই একটি নাবালিকার নলী কাটা রক্তাক্ত দেহ উদ্ধার করেছে। ইতিমধ্যেই মৃতদেহগুলিকে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে চাঁচল থানার পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, এদিন সকালবেলা মালদার চাঁচল থানার ধানগাড়া গ্রাম পঞ্চায়েতের রণঘাট এলাকায় একটি গাছে দুটি মৃতদেহ ঝুলতে দেখেন স্থানীয়রা। স্বাভাবিক ভাবেই এই ঘটনার পর উত্তেজনা ছড়ায় এলাকায়। খবর যায় চাঁচল থানায়। ঘটনাস্থলে আসে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মৃতদেহ দুটির একটি ছেলে একটি মেয়ে। তাদের নাম সাইফুদ্দিন (২২) এবং কিশোরীর নাম নাইমা খাতুন (১৩)। দেহ দুটিকে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ময়না তদন্তের জন্য। ওই দুই মৃতের মধ্যে প্রেম গঠিত সম্পর্ক ছিল কিনা সে বিষয়ে তদন্ত করছে পুলিশ। পাশাপাশি মৃতের পরিবার এবং স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করছে তদন্তকারী দল।

অন্যদিকে আরো একটি চাঞ্চল্যকর ঘটনায় উত্তেজনায় ছড়িয়েছে মালদার চাঁচলের গৌরহণ্ড গ্রামে। সেখানে এক নাবালিকার শ্বাসনালি কাটা রক্তাক্ত দেহ উদ্ধার হয়েছে। এই ঘটনায় ইতিমধ্যেই এক যুবককে আর টক করে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয়বাসিন্দারা।

এদিকে ওই যুবককে পুলিশের হাতে তুলে দেওয়ার আগে ব্যাপক মারধর করে স্থানীয়রা। পুলিশ ওই অভিযুক্ত যুবককে উদ্ধার করে সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠিয়েছে চিকিৎসার জন্য। যুবক সুস্থ হয়ে উঠলে এই ঘটনার সঙ্গে সে কিভাবে জড়িত তা নিয়ে জিজ্ঞাসাবাদ চালাবে তদন্তকারী দল।