বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪

Digha: দিঘার হোটেলে ভয়াবহ আগুন! জ্বলছে একাধিক ঘর, চলছে আগুন নেভানোর কাজ

আত্রেয়ী সেন

প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২২, ০১:২১ পিএম | আপডেট: মে ২৯, ২০২২, ০৬:১৯ পিএম

Digha: দিঘার হোটেলে ভয়াবহ আগুন! জ্বলছে একাধিক ঘর, চলছে আগুন নেভানোর কাজ
দিঘার হোটেলে ভয়াবহ আগুন! জ্বলছে একাধিক ঘর, চলছে আগুন নেভানোর কাজ

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ প্রজাতন্ত্র দিবসের ছুটির রেশ কাটতে না কাটতেই ভয়াবহ অগ্নিকাণ্ড দিঘার হোটেলে (Hotel in Digha)। বিধ্বংসী আগুনে জ্বলছে হোটেলের একাধিক ঘর। শেষ পাওয়া খবরে এখনও নেভানো যায়নি আগুন। প্রাণে বাঁচতে হোটেলের রুম থেকে জানালা ভেঙে বেরোচ্ছেন পর্যটকরা। ঘটনাটি ঘটেছে ভিক্টোরিয়া হোটেলে। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে দমকল বাহিনী। যুদ্ধকালীন তৎপরতার সঙ্গে চলছে আগুন নেভানোর কাজ। 


এদিকে, দিনের বেলায় এই অগ্নি কাণ্ডের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে গোটা দিঘা জুড়েই। পর্যটকদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে। কালো ধোঁয়ায় ঢেকে গিয়েছে হোটেল চত্বরের আশপাশের এলাকা। জানা গিয়েছে এই মুহূর্তে দমকলের দুটি ইঞ্জিন পৌঁছে গিয়েছে ঘটনাস্থলে। তবে, এখনও আগুন লাগার কারণ স্পষ্ট নয়। এদিন আগুন লাগার পর প্রথমে হোটেলের কর্মী এবং স্থানীয়রাই পর্যটকদের বের করে আনার চেষ্টা করেন। এরপর আসে বিশাল পুলিশ বাহিনী এবং দমকল। সঙ্গে সঙ্গেই হোটেল খালি করে দেওয়া হয়। জানা গিয়েছে, হোটেলটিতে ৪০ থেকে ৪২ টি রুম রয়েছে। 
 

প্রাথমিকভাবে জানা গিয়েছে, হোটেলটিতে খুব কম ছিল। এই মুহূর্তে কেউ আটকে নেই। আগুন লাগার পর, কেউ কেউ কার্নিস বেয়ে নেমে আসার চেষ্টা করেন। কেউ আবার সিঁড়ি দিয়ে। সবমিলিয়ে অগ্নিকাণ্ডে দিশেহারা হয়ে পড়েন তাঁরা।