শনিবার, ০৪ মে, ২০২৪

মুর্শিদাবাদে ভর সন্ধ্যায় গুলিতে প্রাণ গেল নদীয়ার তৃণমূল নেতার! চাঞ্চল্য এলাকায়

মৌসুমী

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২, ০৮:৩৮ পিএম | আপডেট: নভেম্বর ২৫, ২০২২, ০২:৩৮ এএম

মুর্শিদাবাদে ভর সন্ধ্যায় গুলিতে প্রাণ গেল নদীয়ার তৃণমূল নেতার! চাঞ্চল্য এলাকায়
মুর্শিদাবাদে ভর সন্ধ্যায় গুলিতে প্রাণ গেল নদীয়ার তৃণমূল নেতার! চাঞ্চল্য এলাকায়/প্রতীকী ছবি

ভর সন্ধ্যায় প্রকাশ্যে গুলি চলাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো মুর্শিদাবাদে। এই ঘটনায় মৃত্যু হয়েছে নদীয়ার তৃণমূল নেতার। ঘটনার জেরে উত্তপ্ত পরিস্থিতি তৈরি হয়েছে এলাকায়। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, রাজনৈতিক হিংসার বলি মতিরুল শেখ। অভিযুক্তদের শাস্তির দাবিতে সরব দলের কর্মী-সমর্থকরা।

জানা গিয়েছে, নদিয়ার করিমপুর ২ নম্বর ব্লকের সংঘ্যালঘু সেলের নেতা মতিরুল শেখ। বৃহস্পতিবার সন্ধে বেলা আমতলা মিশন থেকে ছেলেকে দেখে ফিরছিলেন মতিরুল ও তাঁর স্ত্রী। সেই সময় টিয়াকাটা ফেরিঘাটে ওই তৃণমূল নেতার উপর চড়াও হয় দুষ্কৃতীরা।  তাঁকে লক্ষ্য করে বোমাবাজি ও কয়েক রাউন্ড গুলি ছোড়া হয়।

এরপরেই মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে আনার পথেই তাঁর মৃত্যু হয়। পরিবারের তরফে এই খুনকে রাজনৈতিক বলেই দাবি করা হয়েছে। ঘটনার সময়ে মতিরুলের সঙ্গে ছিল তাঁর নিরাপত্তা রক্ষীরা। ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ।

পরিবারের তরফে এই খুনকে রাজনৈতিক বলেই দাবি করা হয়েছে।খুনের পেছনে গভীর ষড়যন্ত্র রয়েছে বলে মনে করছে পরিবার। নিরাপত্তারক্ষী থাকার কারণে মনে করা হচ্ছে তাঁর প্রাণহানির একটা আশঙ্কা ছিল। পাশাপাশি, তাঁর গতিবিধির উপরে দুস্কৃতীরা নজর রাখছিল।

কে বা কারা ওই ঘটনার নেপথ্যে তা এখনও জানা যায়নি। পুলিশের তরফে ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। মনে করা হচ্ছে, রাজনৈতিক শত্রুতার কারণে এই খুনের ঘটনা ঘটে থাকতে পারে। তবে অন্য কোনও কারণ রয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।