শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

অবশেষে হাঁসখালি নাবালিকা ধর্ষণ ও হত্যাকাণ্ডে অভিযুক্ত গ্রেফতার

আত্রেয়ী সেন | মলয় দে

প্রকাশিত: এপ্রিল ১০, ২০২২, ০৮:১৪ পিএম | আপডেট: এপ্রিল ১১, ২০২২, ০২:১৪ এএম

অবশেষে হাঁসখালি নাবালিকা ধর্ষণ ও হত্যাকাণ্ডে অভিযুক্ত গ্রেফতার
অবশেষে হাঁসখালি নাবালিকা ধর্ষণ ও হত্যাকাণ্ডে অভিযুক্ত গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি, নদিয়াঃ অবশেষে হাঁসখালিতে নাবালিকাকে গণধর্ষণ ও খুনের অভিযোগে গ্রেফতার তৃণমূল নেতার ছেলে। অভিযুক্তের বিরুদ্ধে গত শনিবার হাঁসখালি থানায় অভিযোগ দায়ের করেছিলেন নির্যাতিতা এবং মৃত নাবালিকার বাবা-মা। এরপর শাসকদলের সমস্ত রকম হুমকি উপেক্ষা করে  চাইল্ড লাইনের সহযোগিতায় নির্যাতিতার পরিবার ঘটনার চারদিন পর, সঠিক বিচারের আশায় প্রশাসনের দ্বারস্থ হন। 

এরপর রবিবার সকালে অভিযুক্তকে আটক করে জিজ্ঞাসাবাদ করতে থাকে পুলিশ। সূত্রের খবর, জেরায় তার কথায় একাধিক অসঙ্গতি পাওয়া গিয়েছে। সেই কারণেই তৃণমূল নেতা সমর গয়ালির ছেলে ব্রজগোপালকে রবিবার সকালে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে ধর্ষণ, খুন-সহ কয়েকটি ধারায় মামলা রুজু করা হয়েছে। মামলা রুজু করা হয়েছে পকসো আইনেও।

গত সোমবার ওই নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছিল। পরে সোমবার ভোর রাতে তার মৃত্যু হয়। নাবালিকার মৃত্যুর পর চাইল্ড লাইনের সহযোগিতায় ঘটনার চার দিন অভিযোগ দায়ের করতে সমর্থ হয়। রবিবার সকালে ব্রজগোপালকে গ্রেফতার করে পুলিশ।

অভিযুক্তের বিরুদ্ধে যৌন নির্যাতন, খুন, তথ্য-প্রমাণ লোপাটের অভিযোগে মামলা রুজু হয়েছে। পকসো আইনেও মামলা দায়ের হয়েছে। এদিকে শনিবার রাতে থানায় অভিযোগ দায়ের হওয়ার পর থেকেই, এলাকা থেকে সপরিবারে বেপাত্তা ব্রজগোপালের বাবা তৃণমূল নেতা সমর।